২০১১ সালে সারোগেসির মধ্যে আজাদের জন্ম দেন কিরণ। এই মুহূর্তে আমির খানের সঙ্গে আর বৈবাহিক সম্পর্কে নেই পরিচালক। বছর দুয়েক আগেই বিচ্ছেদ হয়েছে তাঁদের। তবু আমিরের সঙ্গে আজও বন্ধুতা বজায় রেখেছেন তিনি। একই সঙ্গে দু'জনে মিলেই আজাদের দেখভাল করেন। 

এমনকি আমির খানের প্রথম স্ত্রী রীনার সঙ্গেও বেশ ভাল সম্পর্ক কিরণের। 
একের পর এক গর্ভপাত, কী ঘটেছিল আমিরের পরিবারে? অকপট কিরণ
কী ঘটেছিল আমিরের পরিবারে? অকপট কিরণ


কিরণ রাওকে চেনেন? পেশায় তিনি চিত্র পরিচালক। তাঁর আরও এক পরিচয়ও রয়েছে। সম্পর্কে কিরণ আমির খানের প্রাক্তন স্ত্রী। এ হেন কিরণই এবার এক যন্ত্রণার কথা শেয়ার করলেন যা শুনলে আপনার চোখে জল আসবেই। কিরণ জানান, ছেলে আজাদকে জন্ম দেওয়ার আগে একবার নয় একাধিক বার গর্ভপাত হয়েছিল তাঁর। তাঁর কথায়, “যে বছর ধোবি ঘাট নির্মিত হয়েছিল সেই বছরই আজাদের জন্ম হয়। সন্তান জন্ম দেওয়ার জন্য এর আগে পাঁচ বছর ধরে আমি ক্রমাগত চেষ্টা চালিয়ে যাচ্ছিলাম। অনেক বার মিসক্যারেজ হয়। অনেক শারীরিক সমস্যা দেখা দিয়েছিল। কিন্তু সন্তান আমি চেয়েছিলাম।”আর সেই কারণেই আজাদ যখন জন্ম নেয় তখন কিরণ তাঁর কেরিয়ার। তাঁর চিত্র পরিচালনাও কিছু দিনের জন্য স্থগিত রেখেছিলেন। সেই নিয়ে অবশ্য কোনও আফসোস নেই তাঁর। কিরণের কথায়, “আজাদই আমার মুখ্য হয়ে ওঠে।”

২০১১ সালে সারোগেসির মধ্যে আজাদের জন্ম দেন কিরণ। এই মুহূর্তে আমির খানের সঙ্গে আর বৈবাহিক সম্পর্কে নেই পরিচালক। বছর দুয়েক আগেই বিচ্ছেদ হয়েছে তাঁদের। তবু আমিরের সঙ্গে আজও বন্ধুতা বজায় রেখেছেন তিনি। একই সঙ্গে দু’জনে মিলেই আজাদের দেখভাল করেন। এমনকি আমির খানের প্রথম স্ত্রী রীনার সঙ্গেও বেশ ভাল সম্পর্ক কিরণের।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours