দুর্গ জেলার কুমহারি এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। বাসে করে শ্রমিকদের নিয়ে যাওয়া হচ্ছিল। রাত সাড়ে ৮টা নাগাদ বাসটি পাহাড়ি রাস্তায় বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং খাদে পড়ে যায়। বাসটিকে এখনও খাদ থেকে তোলা সম্ভব হয়নি। বাসের ভিতর থেকে ১২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর জখম আরও ১৪ জন শ্রমিক।

গতির মারণ ফাঁদ, পাল্টি খেতে খেতে খাদে পড়ল বাস, মৃত ১২, এখনও জারি উদ্ধারকাজ
দুর্ঘটনাগ্রস্ত বাস।

ভয়াবহ দুর্ঘটনা। খাদে গড়িয়ে গেল বাস। দুর্ঘটনায় মৃত্যু হল কমপক্ষে ১২ জন যাত্রীর। আহত আরও কমপক্ষে ১৪ জন। ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের দুর্গ জেলায়। মঙ্গলবার রাতে যাত্রীবাহী ওই বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়, ছিটকে পড়ে পাশের গভীর খাদে।

পুলিশের তরফে জানানো হয়েছে, দুর্গ জেলার কুমহারি এলাকায় দুর্ঘটনাটি ঘটেছে। বাসে করে শ্রমিকদের নিয়ে যাওয়া হচ্ছিল। রাত সাড়ে ৮টা নাগাদ বাসটি পাহাড়ি রাস্তায় বাঁক নিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং খাদে পড়ে যায়। বাসটিকে এখনও খাদ থেকে তোলা সম্ভব হয়নি। বাসের ভিতর থেকে ১২ জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর জখম আরও ১৪ জন শ্রমিক।

উদ্ধারকারী দলের তরফে জানানো হয়েছে, বাসের ভিতরে এখনও আটকে রয়েছেন বেশ কিছুজন যাত্রী। তাদের উদ্ধার করার চেষ্টা চলছে। কীভাবে বাসটি রাস্তা থেকে খাদে পড়ে গেল, তা এখনও জানা যায়নি।


দুর্গের জেলা শাসক জানিয়েছেন, আহতদের মধ্য়ে ১২ জনকে রায়পুরের এইমসে ভর্তি করানো হয়েছে। ২ জন স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন। সকলের শারীরিক অবস্থাই বর্তমানে স্থিতিশীল। তাদের সেরা চিকিৎসার ব্যবস্থা করা হচ্ছে।


দুর্ঘটনার খবর পেয়ে শোক প্রকাশ করেন ছত্তীসগঢ়ের মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাই। তিনি এক্স হ্যান্ডেলে পোস্ট করে লেখেন, “একটি বেসরকারি সংস্থার কর্মী বোঝাই বাস দুর্গে দুর্ঘটনার মুখে পড়েছে। ১১ জনের মৃত্যুর খবর পেয়েছি। এই দুর্ঘটনায় আমি অত্যন্ত দুঃখিত। নিহতদের পরিবারের প্রতি আমার সমবেদনা রইল। আহতদের চিকিৎসার সমস্ত ব্যবস্থা করা হচ্ছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours