ট্রাভিস হেড, অভিষেক শর্মা, এইডেন মার্কর‌্যাম, হেনরিখ ক্লাসেন। ভরসা ছিলেন এই চার তারকা। যদিও পঞ্জাব কিংসের বিরুদ্ধে একশো রানের মধ্যেই এই চার তারকার উইকেট হারায় সানরাইজার্স। পরিস্থিতি সামাল দিতে দ্রুতই ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামানো হয় ব্যাটার রাহুল ত্রিপাঠীকে। তিনিও এই পাঁচ উইকেটের মধ্যেই। সেখান থেকে ১৮২ রানে পৌঁছয় সানরাইজার্স। সৌজন্যে নীতীশ।

সানরাইজার্সের নতুন প্রাপ্তি নীতীশ রেড্ডি! কে এই বিরাট ভক্ত অলরাউন্ডার?

নীতীশ কুমার রেড্ডি। এতদিন নামটা ছিল ভাসাভাসা। পঞ্জাব কিংসের বিরুদ্ধে সানরাইজার্সের ম্যাচের পর অতি পরিচিত নাম এটাই। সানরাইজার্স ব্যাটিং বিভাগে পাওয়ার হিটারের অভাব নেই। যদিও এ মরসুমে অ্যাওয়ে ম্যাচে হতাশা নিয়েই ফিরতে হচ্ছিল। অবশেষে অ্যাওয়ে ম্যাচে প্রথম জয়। পঞ্জাব কিংসের বিরুদ্ধে মাত্র ২ রানে জেতে প্যাট কামিন্সের নেতৃত্বাধীন সানরাইজার্স। আর তার মূল কারিগর নীতীশ কুমার রেড্ডিই।


ট্রাভিস হেড, অভিষেক শর্মা, এইডেন মার্কর‌্যাম, হেনরিখ ক্লাসেন। ভরসা ছিলেন এই চার তারকা। যদিও পঞ্জাব কিংসের বিরুদ্ধে একশো রানের মধ্যেই এই চার তারকার উইকেট হারায় সানরাইজার্স। পরিস্থিতি সামাল দিতে দ্রুতই ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নামানো হয় ব্যাটার রাহুল ত্রিপাঠীকে। তিনিও এই পাঁচ উইকেটের মধ্যেই। সেখান থেকে ১৮২ রানে পৌঁছয় সানরাইজার্স। সৌজন্যে নীতীশ। মাত্র ৩৭ বলে ৬৪ রানের বিধ্বংসী ইনিংস। ৪টি বাউন্ডারি এবং পাঁচটি ওভার বাউন্ডারি।

গত মরসুমেই আইপিএলে অভিষেক হয় নীতীশ রেড্ডির। বিরাট কোহলির বিরাট ফ্যান। আর রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধেই অভিষেক হয়েছিল নীতীশের। ম্যাচ শেষে বিরাট কোহলির সঙ্গে ছবিও পোস্ট করেছিলেন নীতীশ। গত আইপিএলে তাঁকে মাত্র ২০ লক্ষ টাকার বেস প্রাইসে নেয় সানরাইজার্স। আর তা দিয়ে পরিবারকে একটি গাড়ি উপহার দেন নীতীশ। আর এ বার সানরাইজার্সকে স্মরণীয় জয় উপহার দিলেন।



শুধু ব্যাট হাতে অনবদ্য ইনিংস খেলেছেন তাই নয়। বোলিংয়েও নজর কেড়েছেন। গুরুত্বপূর্ণ সময়ে পঞ্জাব কিপার ব্য়াটার জীতেশ শর্মার উইকেট নেন নীতীশ। তেমনই ভুবির বোলিংয়ে তাঁর সেফ-হ্যান্ডেই প্যাভিলিয়নে ফেরেন পঞ্জাবের ইমপ্যাক্ট প্লেয়ার প্রভসিমরন সিং। তাঁকেই ম্যাচের সেরা বেছে নেওয়া হয়।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours