ভাল চরিত্র পেলে সায়ন্তিকা আবারও ফিরতে রাজি। রাজনীতি ও অভিনয় দুই পাকা হাতে সামলাচ্ছেন এমন বহু উদাহরণ বাংলার বুকে রয়েছে। সেই তালিকায় রয়েছেন সায়ন্তিকা। তবে তাঁর ঝুলিতে ছবির সংখ্যা এখন নেই বললেই চলে।

'আমার সঙ্গে এটা ঘটে', নিজেকে হঠাৎ কেন ট্যালা বললেন সায়ন্তিকা?


সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে সিনেপাড়া থেকে অনেকটাই দূরে রয়েছেন তিনি। একের পর এক হিট ছবি একটা সময় যিনি টলিপাড়ার দর্শকের উপহার দিয়েছেন, তিনি আজ কোথায়? মাঝে মধ্যে বিভিন্ন কনসার্টে দেখা যায় তাঁকে, বিভিন্ন জায়গায় অনুষ্ঠান করতে যান সায়ন্তিকা। পাশাপাশি নাম লিখিয়েছেন রাজনীতির ময়দানে। ভাল চরিত্র পেলে সায়ন্তিকা আবারও ফিরতে রাজি। রাজনীতি ও অভিনয় দুই পাকা হাতে সামলাচ্ছেন এমন বহু উদাহরণ বাংলার বুকে রয়েছে। সেই তালিকায় রয়েছেন সায়ন্তিকা। তবে তাঁর ঝুলিতে ছবির সংখ্যা এখন নেই বললেই চলে। বর্তমানে আবারও তিনি ভোটযুদ্ধে। বরানগর থেকে বিধায়ক পদের উপনির্বাচনে তৃণমূলের প্রার্থী তিনি।


তবে এই অভিনেত্রীকে নিয়ে এক মজার গল্প রয়েছে সিনেপাড়ায়। যেখানে তাঁকে নিয়ে বেজায় এক রটনা রয়েছে, যে তিনি নাকি যখন তখন পড়ে যান। সত্যি কি তাই, একবার অপুর সংসার-এ এই মর্মে প্রশ্ন করেছিলেন সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়। তিনি সায়ন্তিকাকে প্রশ্ন করেছিলেন সত্যি কি তিনি পড়ে যান? উত্তরে সায়ন্তিকা বলেছিলেন যখন-তখন। দাঁড়িয়ে দাঁড়িয়ে পড়ে যাই। শুকনো মাটিতে পড়ে যাই। কখনও বেশি সাবধান হতে গিয়ে পড়ে যাই।


শুনে হেসে ফেলেছিলেন শাশ্বত। বিশ্বাস করতে পারছিলেন না সায়ন্তিকা সত্যি এমন কথা বলছেন। তবে তিনি নিজে মুখেই বলেছিলেন, আমি এটকু ‘ট্যালা’। হাসতে হাসতে শাশ্বত বলেছিলেন, আচ্ছা বুঝলাম, মানে যিনি একটু সহজেই টেলে যেতে পারেন। সেই কারণেই তাঁকে নাকি অনেক মজার মজার নামেও ডাকা হয়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours