অর্জুনের দাবি, সিপিএমের সঙ্গে লড়ার ক্ষমতা সবাই রাখে না। কিন্তু সেই ক্ষমতা তাঁর ছিল। সাক্ষাৎকার দিতে গিয়ে অর্জুন উল্লেখ করেছেন, একসময় পার্থর বাড়িতে তাঁর ভাইয়ের স্ত্রীর আগুনে পুড়ে মৃত্যু হয়, যার জন্য তাঁর বাড়িতে চড়াও হয়েছিল সিপিএম।

'মেয়ের মাথায় হাত...', পার্থ ভৌমিকের অনেক 'গোপন' কথা বলে ফেললেন অর্জুন সিং
পার্থ ভৌমিক প্রসঙ্গে অর্জুন সিং


কলকাতা: ‘তৃণমূল আমার সঙ্গে অন্যায় করেছে, প্রতিশ্রুতি দিয়ে রাখেনি।’ বিজেপিতে যাওয়ার পর এমনটাই বলেছেন বিদায়ী সাংসদ অর্জুন সিং। মুখে না বললেও, তিনি যে টিকিট পাওয়ার কথা বলছেন, তেমনটাই মনে করে রাজনৈতিক মহল। ২০১৯ সালে ব্যারাকপুর কেন্দ্র থেকে জয়ী হয়েছিলেন অর্জুন সিং। পরে তৃণমূলে ফিরলেও এবার দল ওই কেন্দ্রে প্রার্থী করেছে রাজ্যের মন্ত্রী পার্থ ভৌমিককে। কিন্তু কোন অঙ্কে পার্থর থেকে এগিয়ে আছেন তিনি? 
দেওয়া সাক্ষাৎকারে সে কথাই বোঝালেন অর্জুন।


অর্জুন সিং-এর দাবি, পার্থ ভৌমিকের রাজনৈতিক অভিজ্ঞতা কম। সিপিএমের বিরুদ্ধে লড়ার ক্ষমতাও তাঁর নেই। পার্থ ভৌমিক সম্পর্কে তিনি বলেন, “সাধারণ ঘরের ছেলে মাত্র ১২ বছরে কয়েক’শ কোটির মালিক হয়ে গিয়েছে। রাজনৈতিক জীবন শুরু হয়েছে ২০১১ থেকে। তার আগে তো ভয়ে পালিয়ে বেড়াত। সিপিএমের বিরুদ্ধে কোনও দিন লড়েননি।” অর্জুন আরও বলেন, মমতা দিকে জিজ্ঞেস করবেন, কবে থেকে পার্থ ভৌমিক রাজনীতিতে এসেছিল। তার আগে মেয়ের মাথায় হাত রেখে দিব্যি কেটে বলেছিল কোনওদিন রাজনীতি করব না।

অর্জুনের দাবি, সিপিএমের সঙ্গে লড়ার ক্ষমতা সবাই রাখে না। কিন্তু সেই ক্ষমতা তাঁর ছিল। সাক্ষাৎকার দিতে গিয়ে অর্জুন উল্লেখ করেছেন, একসময় পার্থর বাড়িতে তাঁর ভাইয়ের স্ত্রীর আগুনে পুড়ে মৃত্যু হয়, যার জন্য তাঁর বাড়িতে চড়াও হয়েছিল সিপিএম। সেই সময় তিনি ছাড়া আর কেউ পাশে ছিলেন না বলে দাবি করেছেন অর্জুন। তাই অর্জুন মনে করেন, মানুষ পার্থ ভৌমিককে নয়, তাঁকেই গ্রহণ করবেন।


অর্জুন সিং-এর অভিযোগ, ২০২১ সালের জয়ের পর থেকে তৃণমূল নানাভাবে অত্যাচার করেছে। তাঁর দাবি, ব্যারাকপুরে শিল্পাঞ্চল নষ্ট করেছে তৃণমূল, মাটি অবধি বেচে দিয়েছে। একটাও কারখানা নেই।

এই প্রসঙ্গে পার্থ ভৌমিকের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দিতে চাননি। তিনি বলেন, “উনি যা খুশি বলুন। উনি ভাল থাকুন। আমি কোনও প্রতিক্রিয়া দেব না।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours