আম্পায়ার সরফরাজকে হেলমেট পরতে বলার পরই রোহিতের মন্তব্য ছিল, বেশি হিরো হওয়ার চেষ্টা না করাই শ্রেয়। এক বলের জন্যও তাঁকে হেলমেট পরিয়েছিলেন রোহিত। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজ ৪-১ ব্যবধানে জিতেছে ভারত। ব্যাট হাতে যেমন নজর কেড়েছেন সরফরাজ, তেমনই ফিল্ডিংয়েও। 

ভারত অধিনায়ক রোহিত শর্মা জুনিয়র ক্রিকেটারদের যেমন বকাবকি করেন, তেমনই কী ভাবে আগলে রাখেন, কারও অজানা নয়।
 বড়দের কথা শুনতে হয়..., রোহিতের ওয়ার্নিং বাঁচিয়ে দিল সরফরাজকে!


কথায় বলে, বড়দের কথা শুনতে হয়। ভাগ্যিস সরফরাজ খান শুনেছিলেন। হিরো হতে গেলে বড়সড় বিপদের মুখে পড়তে হত তাঁকে। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। তার আগের ভিডিয়ো সকলেরই জানা। মনে না থাকলে আরও একবার মনে করিয়ে দেওয়া যাক। সেশনের শেষ বল বাকি। শর্টলেগে ফিল্ডিং করতে যাচ্ছিলেন সরফরাজ খান। আম্পায়ার তাঁকে পরিষ্কার বলেন, হেলমেট পরতে। সে সময়ই রোহিতের কথা ভাইরাল হয়েছিল। সিনিয়রের কথা না শুনলে কী হতে পারত, এমনই একটা ভিডিয়ো প্রকাশ্যে। বিস্তারিত জেনে নিন 
এর এই প্রতিবেদনে।


আম্পায়ার সরফরাজকে হেলমেট পরতে বলার পরই রোহিতের মন্তব্য ছিল, বেশি হিরো হওয়ার চেষ্টা না করাই শ্রেয়। এক বলের জন্যও তাঁকে হেলমেট পরিয়েছিলেন রোহিত। ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের সিরিজ ৪-১ ব্যবধানে জিতেছে ভারত। ব্যাট হাতে যেমন নজর কেড়েছেন সরফরাজ, তেমনই ফিল্ডিংয়েও। ভারত অধিনায়ক রোহিত শর্মা জুনিয়র ক্রিকেটারদের যেমন বকাবকি করেন, তেমনই কী ভাবে আগলে রাখেন, কারও অজানা নয়।


ধরমশালা টেস্ট আড়াই দিনেই জিতে নিয়েছে ভারত। আর এ দিনই বড় বিপদ থেকে রক্ষা পেলেন সরফরাজ। বোলিং করছিলেন কুলদীপ যাদব। ক্রিজে তখন ইংল্যান্ডের তরুণ অফস্পিনার শোয়েব বশির। শর্ট লেগে ফিল্ডিং করছিলেন সরফরাজ খান। স্কোয়ারলেগের দিকে শট খেলেন শোয়েব। বলটি সজোরে আঘাত করে সরফরাজকে। হেলমেট পরে থাকায় সেই অর্থে কোনও সমস্য়া হয়নি। হেলমেট না থাকলে যে বড় রকমের বিপদ হতে পারত, এ বিষয়ে সন্দেহ নেই।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours