স্থানীয়রাই আগুন নেভানোর কাজে হাত লাগান। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলে স্থানীয় বাসিন্দারাই শাহজাহান মহলদার সব গুরুতরভাবে জখম চারজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। শাহজাহান ছাড়াও আহত হয়েছেন প্রমোদ যাদব, রাকিব হোসেন, শাজাহান মহলদার, মোহাম্মদ নুর ইসলাম।

চা খেতে গিয়ে সিলিন্ডার ফেটে জখম তৃণমূলের শাহজাহান
প্রতীকী ছবি


ধুলিয়ান: চা খেতে গিয়ে বিপত্তি। আচমকা বিকট শব্দ করে ফেটে গেল গ্যাসের সিলিন্ডার। মারাত্মকভাবে জখম তৃণমূল কাউন্সিলর-সহ চার। চাঞ্চল্যকর ঘটনা মুর্শিদাবাদের সামসেরগঞ্জের ধুলিয়ানে। আহত হয়েছেন ধুলিয়ান পৌরসভার কাউন্সিলর শাহজাহান মহলদার। স্থানীয় বাসিন্দারাই আহতদের উদ্ধার করে সামসেরগঞ্জের অনুপনগর হাসপাতালে ভর্তি করেন। কিন্তু প্রত্যেকের অবস্থাই আশঙ্কাজনক হওয়ায় চিকিৎকেরা তাঁদের জঙ্গিপুর মহকুমা হাসপাতালে পাঠিয়েছেন। 


সূত্রের খবর, এদিন সামসেরগঞ্জের ধুলিয়ান শিব মন্দির এলাকায় গিয়েছিলেন ওই তৃণমূল কাউন্সিলর। এলাকারই একটি চায়ের দোকানে চা খেতেও বসেছিলেন। সঙ্গে ছিলেন আরও বেশ কয়েকজন। চায়ের অর্ডার দিয়ে চলছিল কথাবার্তা। কিন্তু, কে জানত এই চায়ের দোকানেই তাঁদের জন্য অপেক্ষা করছে বড় বিপদ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, যেই না চা বানাতে যান দোকানদার তখনই বিকট শব্দ করে ফেটে যায় গ্যাসের সিলিন্ডার। দাউ দাউ করে আগুনও লেগে যায় এলাকায়। সিলিন্ডার ফাটার শব্দকে অনেকে আবার বোমার আওয়াজ ভেবে বসেন। মুহূর্তেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ভিড়ও জমে যায় এলাকায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours