ঘটনা বর্ধমান উত্তর বিধানসভার হাটগোবিন্দপুর। প্রার্থীর এই কর্মকাণ্ড দেখে পথ চলতি মানুষজন বিস্মিত। কী হচ্ছে হাটগোবিন্দপুর বাজারে ব্যস্ততম বর্ধমান কালনা রোডের উপর? কেউ কেউ ছুটে গিয়ে দেখলেন যে, গোল হয়ে আদিবাসী পুরুষ মহিলা মাদল বাজাচ্ছেন।

 'ভুঁড়ি কমান' পুলিশকে দিলেন পরামর্শ, দেদার নাচলেন পতাকা হাতে
কীর্তি আজাদ

বর্ধমান: প্রচারে বেরিয়ে যত কাণ্ড। বর্ধমান দুর্গাপুর কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী কীর্তি আজাদ রবিবার দলীয় পতাকা হাতে নিয়ে বাজনার তালে উদ্দাম নাচলেন। পাশাপাশি পুলিশ কর্মীর ভুঁড়ি দেখে তাঁকে ফিটনেস ঠিক রাখারও পরামর্শও দিলেন।

ঘটনা বর্ধমান উত্তর বিধানসভার হাটগোবিন্দপুর। প্রার্থীর এই কর্মকাণ্ড দেখে পথ চলতি মানুষজন বিস্মিত। কী হচ্ছে হাটগোবিন্দপুর বাজারে ব্যস্ততম বর্ধমান কালনা রোডের উপর? কেউ কেউ ছুটে গিয়ে দেখলেন যে, গোল হয়ে আদিবাসী পুরুষ মহিলা মাদল বাজাচ্ছেন। আর তারই মাঝে রীতিমত গলায় ফুলের মালা। হাতের তৃণমূলের দলীয় পতাকা নিয়ে উদ্দাম নাচছেন বর্ধমান দুর্গাপুর লোকসভা আসনের প্রার্থী কীর্তি আজাদ। কোনও প্রতিমা বিসর্জনে কিংবা বিয়ের অনুষ্ঠানে যেমন নাচ দেখতে পাওয়া যায়, ঠিক তেমন নাচ দেখালেন কীর্তি। আর এই দৃশ্য দেখে কেউ মুখ টিপে হাসলেন, ‘কেউ বললেন ভোট বড় বালাই।’

এখানেই শেষ নয়, এদিন ডিউটিরত এক পুলিশ কর্মীকে দেখে তাঁর ভুড়িতে হাত বুলিয়ে দেন। বললেন, “কমান এটা। আমার সঙ্গে থাকুন আমি কমিয়ে দেব। বললেন, বডি ফিট রাখলে সারাদিন উজ্জীবিত থাকা যায়, মাথা ভাল কাজ করে। স্বাস্থ্য সচেতন থাকা জরুরী।”

রবিবার বর্ধমানের হাটগোবিন্দপুরে বড়মা কালীর পুজো দিয়ে প্রচার শুরু করেন কীর্তি আজাদ। এরপর কর্মী বৈঠক। তারপর কিছুটা রাস্তায় জনসংযোগ। বিজেপিকে হারাতে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের হাতকে শক্ত করতে তৃণমূল প্রার্থীকে জয়ী করার আহ্বান জানান। দলীয় নেতৃত্ব কর্মী সমর্থক বিধায়কের উপস্থিতিতে বর্ধমান উত্তর বিধানসভার হাট গোবিন্দপুরে জোরদার প্রচার করেন তিনি। উদ্দাম এই নাচের ব্যাখ্যা দিতে গিয়ে কীর্তি জানান, “এ দিদির ঝান্ডা। সব সময় উড়তে হবে।” তিনি বলেন, আদিবাসী বোনেরা যখন সঙ্গে আছেন,বাজনা বাজছে তখন নাচতে মন চায়।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours