জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। এর বাইরে স্কোয়াডে আর কিছু নিশ্চিত নয়। সবচেয়ে বেশি মাথাব্যথা কিপার ব্যাটার পজিশন। বিকল্প অনেক। জায়গা কম। এখনও অবধি যা ঠিক আছে, জীতেশ শর্মা একটা বিকল্প। ফিট হয়ে ফিরেছেন ঋষভ পন্থও। কিন্তু এর মধ্যে ভুললে চলবে না ঈশান কিষাণ, সঞ্জু স্যামসন, লোকেশ রাহুলদের মতো বিকল্পও। টিমে কিপিং বিকল্প থাকলেও রাজস্থানের বিরুদ্ধে কিপিং করলেন লোকেশ রাহুল।


জ্যাজবল জমল না, নির্বাচকদের '
মঞ্চ প্রস্তুত ছিল যশস্বী জয়সওয়ালের জন্য! এমনটা ভাবাই স্বাভাবিক। তার কারণ, জাতীয় দলের জার্সিতে যশস্বীর ফর্ম। তিন ফরম্য়াটেই অনবদ্য পারফর্ম করছিলেন। সদ্য ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজে ৭১২ রান করেছেন যশস্বী। ভারতের প্রথম ব্যাটার হিসেবে ইংল্যান্ডের বিরুদ্ধে ৭০০ কিংবা তার বেশি রানের রেকর্ড গড়েন যশস্বী। সিরিজ শুরুর আগে সকলে আলোচনা করছিলেন বাজ়বল নিয়ে। সিরিজে আলোচনার কারণ হয়ে দাঁড়ায় যশস্বীর ব্যাটিং। সিরিজে দুটো ডাবল সেঞ্চুরি করেছিলেন। সকলে বলেন, ‘জ্যাজবল’। আইপিএলে রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচে নজর ছিল জ্যাজবলেই। তবে জাতীয় দলের নির্বাচকদের চিন্তা বাড়ালেন সঞ্জু স্যামসন।


জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপ। নেতৃত্ব দেবেন রোহিত শর্মা। এর বাইরে স্কোয়াডে আর কিছু নিশ্চিত নয়। সবচেয়ে বেশি মাথাব্যথা কিপার ব্যাটার পজিশন। বিকল্প অনেক। জায়গা কম। এখনও অবধি যা ঠিক আছে, জীতেশ শর্মা একটা বিকল্প। ফিট হয়ে ফিরেছেন ঋষভ পন্থও। কিন্তু এর মধ্যে ভুললে চলবে না ঈশান কিষাণ, সঞ্জু স্যামসন, লোকেশ রাহুলদের মতো বিকল্পও। টিমে কিপিং বিকল্প থাকলেও রাজস্থানের বিরুদ্ধে কিপিং করলেন লোকেশ রাহুল। তবে রাজস্থান ইনিংসে নজর কাড়লেন সঞ্জুই।


শুরুতে যশস্বী ঝড় শুরু করেছিলেন মাত্র। যদিও ১২ বলে ২৪ রানেই ইতি যশস্বীর। রাজস্থান ইনিংসে গুরুত্বপূর্ণ ভূমিকা নিলেন সঞ্জু স্যামসন। মাত্র ৫২ বলে অপরাজিত ৮২ রানের ইনিংস রাজস্থানের ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের। রিয়ান পরাগ এবং শেষ দিকে ধ্রুব জুরেলের সঙ্গে দুর্দান্ত জুটি গড়েন। ২৯ বলে ৪৩ রান করেন রিয়ান পরাগ। সঞ্জুর ইমপ্যাক্ট ইনিংসে ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৯৩ রান করে রাজস্থান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours