বলিউডের অন্যতম চর্চিত স্টার, অনেকের কাছেই তিনি অভিভাবক সম। সেই সলমন খানই এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে দাঁড়িয়ে করিনা কাপুরের নামে এ কী বললেন? 

'মাছের কাঁটা, দাঁতে চেপে ফেলে দিই', সাইজ জিরো করিনাকে মুখের ওপর বললেন সলমন


করিনা কাপুর খান। কাপুর পরিবারের মান বজায় রেখে যিনি একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন। এখনও পর্যন্ত দাপটের সঙ্গে অভিনয় করে চলেছেন তিনি। যদিও বলিউডের বিভিন্ন স্টারদের সঙ্গে তাঁর সমীকরণ বিভিন্ন। কখনও সামনে উঠে আসতে দেখা যায় কারও সঙ্গে বচসার খবর, কখনও আবার সামনে উঠে আসতে দেখা যায় কারও সঙ্গে মিষ্টি সম্পর্কের সমীকরণ। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া একাধিক সাক্ষাৎকারে করিনা কাপুরকে তা নিয়ে খোলামেলা আলোচনাও করতে দেখা যায়। তবে প্রকাশ্যে তাঁকে নিয়ে এভাবে মজা করার সাহস খুব একটা কেউ পান না। তিনি তিনি সলমন খান। বলিউডের অন্যতম চর্চিত স্টার, অনেকের কাছেই তিনি অভিভাবক সম। সেই সলমন খানই এক রিয়্যালিটি শোয়ের মঞ্চে দাঁড়িয়ে করিনা কাপুরের নামে এ কী বললেন?


সলমন খান, করিনা কাপুরকে একপ্রকার বডি শেমিং করে বসেন। প্রকাশ্যে সলমন খান বলেন, ‘একবার বেবোকে দেখে আমি অবাক। ছোটবেলায় যেমন দেখেছিলাম, ঠিক তেমনই। এই রোগা। সাইজ জিরো।’ সলমনকে থামিয়ে করিনা বলেন, ‘আমি স্বাস্থ্যবান।’ তাঁকে থামিয়ে পাল্টা সলমন খান বলেন, ‘ওটা মাছের কাঁটা। আমরা দাঁতে চেপে ফেলে দিই।’ তখন করিনার চোখে মুখে অস্বস্তির ছাপ ছিল স্পষ্ট।


নিজেকে সামলাতে না পেলে লাল গাল নিয়ে লজ্জায় বলে ফেললেন করিনা, ‘এবার কিন্তু আমার খারাপ লাগছে’। সঙ্গে সঙ্গে বিষয়টা থামিয়ে দেন সলমন খান। সলমন করিনা কাপুরকে ছোট থেকেই চেনেন। কাপুর পরিবারে গিয়ে কোন ছোট্ট করিনাকে দেখেছিলেন, হাসতে হাসতে সেটাও জানান তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours