জানা গিয়েছে, বিশ্ববিদ্যালয়ের 'সুবর্ণ জয়ন্তী ভবনে' পুজোর আয়োজন করেন চেয়ারপার্সন সঞ্জীব প্রামাণিকের দলবল। অপরিকে, তৃণমূল ছাত্র পরিষদের ব্যানারে 'গান্ধী ভবনে' পুজোর আয়োজন করেন রাজন্যা হালদাররা। দেখা যায়, দু'টি পুজোরই পোস্টার এক।

সরস্বতী তুমি কার ? যাদবপুর বিশ্ববিদ্যালয়ে বেনজির সংঘাত TMCP নেতাদের
সঞ্জীব প্রামাণিক ও রাজন্যা হালদার

কলকাতা: সরস্বতী পুজোকে কেন্দ্র করে যাদবপুর বিশ্ববিদ্যালয়ে তৃণমূল ছাত্র পরিষদে আড়াআড়ি বিভাজন। পুজোকে কেন্দ্র করে প্রকাশ্যে চলে এল গোষ্ঠী কোন্দল। সভানেত্রী রাজন্যা হালদারের সঙ্গে ‘লড়াই’ চেয়ারপার্সন সঞ্জীব প্রামাণিকের। পোস্টার চুরির অভিযোগ তুলল একপক্ষ।


জানা গিয়েছে, বিশ্ববিদ্যালয়ের ‘সুবর্ণ জয়ন্তী ভবনে’ পুজোর আয়োজন করেন চেয়ারপার্সন সঞ্জীব প্রামাণিকের দলবল। অপরিকে, তৃণমূল ছাত্র পরিষদের ব্যানারে ‘গান্ধী ভবনে’ পুজোর আয়োজন করেন রাজন্যা হালদাররা। দেখা যায়, দু’টি পুজোরই পোস্টার এক। এরপরই সরব হন সঞ্জীব প্রামাণিক। ‘বহিরাগত ছাত্রছাত্রীরা পোস্টার চুরি করেছে’-এই মর্মে ফেসবুকে একটি বিবৃতিও দিয়েছেন তিনি। স্পষ্ট লিখেছেন, ‘কোনও বহিরাগত ছাত্রছাত্রী আমাদের সংগঠনের নাম নিয়ে পোস্টার চুরি করে পুজো করে তার দায়িত্ব যাদবপুরের তৃণমূল ছাত্র পরিষদ নেবে না।’ কার্যত রাজন্যা হালদারকে ‘বহিরাগত’ বলে তোপ দাগেন সঞ্জীব।

এ প্রসঙ্গে বলতে গিয়ে রাজন্যা হালদার বলেছেন, “সঞ্জীব হোক বা যে কোনও প্রামাণিক হোক না কেন,দলবিরোধী কাজ করলে বহিষ্কারের অনুরোধ করব। আমি প্রেসিডেন্ট। আমরা পুজো করছি গান্ধী ভবনে। কেউ দলকে ছোট করলে আমার মাথা খারাপ হয়ে যায়”

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours