দু দফা বৈঠক শেষে এদিন সাংসদ সৌমিত্র খাঁ, লকেট চট্টোপাধ্যায় ও শান্তনু ঠাকুরের সঙ্গে বেরিয়ে আসতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে। সংসদ চত্বরে তাঁকে বৈঠকের বিষয়ে জিজ্ঞাসা করা হলে মুখ খুলতে চাননি তিনি। কেন্দ্রীয় অর্থমন্ত্রীর সঙ্গেও এদিন বৈঠক হয়েছে তাঁর।

'অ্যাকশনটা দেখতে হবে', শুভেন্দুর শাহী-সাক্ষাতে কী এমন ঘটল?
শুভেন্দুর সঙ্গে সাক্ষাৎ অমিত শাহের

কলকাতা: রবিবার রাতেই দিল্লি পৌঁছেছেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, জরুরি ভিত্তিতেই নাকি ডাক পড়েছে শুভেন্দুর। তাই তড়িঘড়ি ছুটতে হয়েছে তাঁকে। আর সোমবার সকাল থেকেই কানাঘুষো শোনা যাচ্ছিল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে বৈঠক হতে পারে শুভেন্দুর। বেলা বাড়তেই পরপর বৈঠক সারলেন বিজেপি বিধায়ক। এদিন সকালেই তিনি পৌঁছে যান সংসদে। প্রথমে অমিত শাহের সঙ্গে বৈঠক করেন তিনি। পরে বৈঠক করেন অর্থমন্ত্রী নির্মলা সীতারামনের সঙ্গে। অর্থমন্ত্রীর সঙ্গে কী কী বিষয়ে তাঁর কথা হয়েছে, তা বিস্তারিত জানালেও ধোঁয়াশা রেখে দিলেন শাহী-বৈঠক নিয়ে।

দু দফা বৈঠক শেষে এদিন সাংসদ সৌমিত্র খাঁ, লকেট চট্টোপাধ্যায় ও শান্তনু ঠাকুরের সঙ্গে বেরিয়ে আসতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে। সংসদ চত্বরে তাঁকে বৈঠকের বিষয়ে জিজ্ঞাসা করা হলে মুখ খুলতে চাননি তিনি। শুভেন্দু বলেন, “যে আলোচনা হয়েছে, তাতে যে রোডম্যাপ তৈরি করা হয়েছে, সে নিয়ে কিছু বলব না। শুধু আপনাদের অ্যাকশন আর রিঅ্যাকশনে নজর রাখতে হবে।”


কী এমন আলোচনা হল, তা নিয়ে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। লোকসভা নির্বাচনের আগে শুভেন্দুর সঙ্গে শাহের এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ। ভোটের আগে বাংলার রাজনৈতিক কৌশল নিয়ে আলোচনা হয়েছে বলে মনে করছেন অনেকেই। এদিকে, অর্থমন্ত্রীর কাছে গিয়ে এদিন ক্যাগ রিপোর্ট নিয়ে রাজ্যের বিরুদ্ধে নালিশ করেছেন শুভেন্দু।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours