গুপ্ত ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে। ছবিতে মণীষা ও ববি দেওল ছাড়াও ছিলেন কাজল। ছবির পরিচালক ছিলেন রাজীব রাই। ছবিটি বক্সঅফিসে বেশ ভালই পারফর্ম করেছিল।

রোম্যান্টিক দৃশ্যে মণীষার মুখে গন্ধ! আঁতকে উঠে কী প্রতিশোধ নেন ববি?
প্রতিশোধ নেন ববি

রোম্যান্টিক দৃশ্যের শুটিং চলছে, নায়িকা এগিয়ে এলেন নায়কের কাছে। কাছাকাছি এগিয়ে এল মুখ। এমন সময়েই নায়ক টের পেলেন নায়িকার মুখ থেকে বের হচ্ছে মারাত্মক এক গন্ধ! গা ঘিনঘিন করে উঠল তাঁর। আর রোম্যান্স ততক্ষণে পগারপার। নায়কও ছেড়ে দেবার পাত্র নন। প্রতিশোধের ফন্দি ঠিক করে নেন মনে মনেই। কী ঘটেছিল ‘গুপ্ত’-এর সেটে? ববি দেওলের কেরিয়ারে অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হল গুপ্ত। ওই ছবিতে অভিনয় করেছিলেন তৎকালীন জনপ্রিয় অভিনেত্রী মণীষা কৈরালা। ববির কথায়,” আমরা দু’জন বন্ধু না হলেও আমাদের মধ্যে সম্পর্ক খারাপ ছিল না। যখন গুপ্ত ছবির ‘বেচ্যায়েনিয়া’র শুটিং করছিলাম তখন ঘটে এক ঘটনা। একটা শট ছিল যখন ও আমার মুখের কাছে মুখ নিয়ে আসবে। আর ও সেটা করতেই ওরে বাবা! কী বাজে গন্ধ। ওই দৃশ্যের আগেই ও কাঁচা পেঁয়াজ দিয়ে চানা চাট খাচ্ছিল। আমি যদিও ওই শটটা শেষ করেছিলাম। তবে মনে কোনও রোম্যান্স ছিল না।”


এখানেই থামেননি ববি। ছবিতে মণীষার ভাইয়ের চরিত্রে যে অভিনেতা ছিলেন তাঁকেও পেঁয়াজ খাওয়ান ববি। ঠিক যেমন মণীষার মুখ থেকে গন্ধ পেয়েছিলেন ঠিক করেছিলেন মণীষাকেও ওই একই ভাবে বিব্রত করবেন। ওই ব্যক্তি পেঁয়াজ খেয়ে বারংবার মণীষার সামনে শ্বাস নিলেও মণীষা কিন্তু কিছু মনে করেননি। পাল্টা কিছু বলেনওনি সেই অভিনেতাকে। ববির কথায়, “আমাদের প্রতিহিংসার পুরো প্ল্যানটয়াই ভেস্তে গিয়েছিল।”


গুপ্ত ছবিটি মুক্তি পেয়েছিল ১৯৯৭ সালে। ছবিতে মণীষা ও ববি দেওল ছাড়াও ছিলেন কাজল। ছবির পরিচালক ছিলেন রাজীব রাই। ছবিটি বক্সঅফিসে বেশ ভালই পারফর্ম করেছিল।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours