সন্তান আসার খবর এখনও পর্যন্ত এই জুটি প্রকাশ্যে আনেনি। তবে অনুষ্কা শর্মার একাধিক ছবি সামনে আসতেই তা দেখে নেটপাড়ায় রটে যায় এই সংবাদ। এবার সেই খবরে সিলমোহর দিলেন ব্যবসায়ী হর্ষ গোয়েঙ্কা।

লন্ডনে দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন অনুষ্কা? যে কোনও দিন আসতে পারে সুখবর

বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে জয়াগা করে নিয়েছে অনুষ্কা শর্মা অন্তঃসত্ত্বা। দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। ক্রিকেটার বিরাট কোহলির পরিবারে আসতে চলেছে আরও এক সদস্য। তবে সন্তান আসার খবর এখনও পর্যন্ত এই জুটি প্রকাশ্যে আনেনি। তবে অনুষ্কা শর্মার একাধিক ছবি সামনে আসতেই তা দেখে নেটপাড়ায় রটে যায় এই সংবাদ। এবার সেই খবরে সিলমোহর দিলেন ব্যবসায়ী হর্ষ গোয়েঙ্কা। এক্স হ্যান্ডেলে তিবনি লিখলেন, নতুন শিশু আগামী কয়েকদিনের মধ্যেই জন্ম নিতে চলেছে। আশা করব সেই সন্তান শীঘ্রই ভারতে সেই সন্তান ক্রিকেটার বাবার মতোই জনপ্রিয় হবে। কিংবা মায়ের মতো অভিনেতা হবে।


এই পোস্ট সামনে আসা মাত্রই চর্চা আবারও তুঙ্গে। ২০২৩ সালের অক্টোবর মাসে প্রথম এই খবর সামনে এসেছিল। তবে থেকেই জল্পনা তুঙ্গে। সূত্রের খবর বর্তমানে লন্ডনে রয়েছেন অনুষ্কা শর্মা। আগামী কয়েকদিনের মধ্যেই নাকি প্রসবের দিন। অর্থাৎ যে কোনও দিন খবর প্রকাশ্যে আসতে পারে। অপেক্ষায় দিনগুনছেন ভক্তরা। যদিও এই জুটি প্রথম সন্তানের ক্ষেত্রে নিজেরাই খবর দিয়েছিলেন। তবে এবার কেন তাঁরা এই প্রসঙ্গে চুপ, তা নিয়ে কোনও স্পষ্ট ধারণা নেই কারও। তাই সবটা নিয়ে এখনও ধোঁয়াশা বর্তমান।



প্রসঙ্গত, করোনার সময় যখন প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন অনুষ্কা, তখন বেশ কিছু বিষয় তিনি জানতেন না। Vogue-কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ”আমি বিভিন্ন বিষয় নিয়ে রিসার্চ করতাম। অনেক কিছু আছে যা আমরা জানি না। সেগুলোর জানার চেষ্টা করতাম। আমি ভাবতে পারিনি আমার মতো একজন সক্রিয় মেয়ে এতটা ক্লান্ত কীভাবে হতে পারে? রান্না ঘরের আসে পাশে যেতে পারতাম না, এতটাই গন্ধ পেতাম আমি সব কিছুর। মনে হতো মানুষের স্কিনের গন্ধও পাচ্ছি আমি। চিন্তায় পড়ে গিয়েছিলাম, এটা কি কোনও দিনও কাটবে না?” বর্তমানে অনুষ্কা এই বিষয় অভিজ্ঞ, পাকা হাতে সামলাতেই পারবেন পরিস্থিতি, তবে খবর কেন প্রকাশ্যে আনছেন না, তা নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours