দ্বিতীয় বিয়েটাও ভেঙে গেল অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিকের। ডিভোর্স হয়ে গেলে তাঁর এবং অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্য়ায়ের। এই পিঙ্কি এখন তাঁদের ছোট্ট পুত্র ওশকে নিয়ে আশ্রয় নিয়েছে কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে। কে হন সাবিত্রী তাঁর?  কী বললেন সাবিত্রী।

কাঞ্চন মল্লিকের সঙ্গে ডিভোর্স সম্পন্ন! পুত্র ওশকে নিয়ে কার বাড়িতে আশ্রয় নিলেন স্ত্রী পিঙ্কি?
সাবিত্রী চট্টোপাধ্যায়; সুখের দিনে কাঞ্চন-পিঙ্কি-ওশ...


অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক এবং অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায় আর স্বামী-স্ত্রী নন। তাঁদের ডিভোর্স হয়ে গিয়েছে। অনেকদিন থেকেই আলাদা থাকছেন, এবার দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে আইনিভাবেও ছাড়াছাড়ি হয়ে গেল কাঞ্চনের। ঘনিষ্ঠমহলের দাবী, কাঞ্চনের চর্চিত প্রেমিকা শ্রীময়ী চট্টোরাজের (পেশায় ধারাবাহিকের অভিনেত্রী) সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই পিঙ্কি-কাঞ্চনের ডিভোর্স হয়েছে। এ ব্যাপারে মুখ খুলেছেন বর্ষীয়ান অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায়।


কাঞ্চনের বিয়ে ভাঙল, তাতে সাবিত্রী এলেন কোথা থেকে? তিনি তো আসতেনই। এর কারণ, বিগত দেড় মাস ধরে পিঙ্কি থাকছেন সাবিত্রীর বাড়িতেই। তেমনটাই বলেছেন কিংবদন্তি নায়িকা। সম্পর্কে সাবিত্রী হলেন পিঙ্কির মাসি-ঠাম্মি। পিঙ্কির ঠাকুমা মাধবীলতাদেবীর আপন বোন সাবিত্রী (উল্লেখ্য, সাবিত্রীরা ১১জন বোন)। সেই সূত্রে, পিঙ্কি সম্পর্কে সাবিত্রীরও নাতনি এবং কাঞ্চন ছিলেন কিংবদন্তি তারকার নাত-জামাই।

 সাবিত্রী বলেছেন, “কাঞ্চন এবং পিঙ্কির ডিভোর্স হয়েছে। আমার নাতনিটার মন মেজাজ এক্কেবারেই ভাল নেই। আমার বাড়িতেই থাকে পিঙ্কি। ঠিকই হয়েছে পিঙ্কি-কাঞ্চনের ছাড়াছাড়ি হয়েছে।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours