ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সেই অর্থে ছন্দে নেই। কিন্তু তাঁকে নিয়ে তাঁর অনুরাগীদের উন্মাদনা বিন্দুমাত্র কমেনি। আবার তার প্রমাণ পাওয়া গেল। রোহিত জ্বরে কাবু হয়ে যে কারণে পুরো টিমের সব ক্রিকেটারদের এ বার দেখা গেল ৪৫ নম্বর জার্সি পরতে। রইল সেই ভিডিয়ো।



কলকাতা: হাতে আর মাত্র তিনটে দিন। বৃহস্পতিবার থেকে শুরু হবে রাজকোট টেস্ট। টানা ৯ দিন পর আবার মুখোমুখি ভারত-ইংল্যান্ড (India vs England)। ৫ ম্যাচের টেস্ট সিরিজ এখন দাঁড়িয়ে ১-১। তৃতীয় টেস্ট যে টিম জিতবে সিরিজে এগিয়ে যাবে। একদিকে জয়ের ধারা ধরে রাখতে চান রোহিতরা। আর স্টোকসরা চাইবেন হায়দরাবাদ টেস্টের পুনরাবৃত্তি। কারণ, ভারত সফরে এসে প্রথম টেস্ট জিতেছিল ইংলিশ ব্রিগেড। ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সেই অর্থে ছন্দে নেই। কিন্তু তাঁকে নিয়ে তাঁর অনুরাগীদের উন্মাদনা বিন্দুমাত্র কমেনি। আবার তার প্রমাণ পাওয়া গেল। রোহিত জ্বরে কাবু হয়ে যে কারণে পুরো টিমের সব ক্রিকেটারদের এ বার দেখা গেল ৪৫ নম্বর জার্সি পরতে। রইল সেই ভিডিয়ো।


নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এক ভিডিয়ো। যেখানে দেখা গিয়েছে মধ্যপ্রদেশের এক স্থানীয় ক্রিকেট টুর্নামেন্টে টিমের সকল প্লেয়ার পরেছেন ৪৫ নম্বর লেখা জার্সি। রোহিত শর্মার প্রতি ভালোবাসা থেকেই এই উদ্যোগ নিয়েছে মধ্যপ্রদেশের ওই স্থানীয় ক্রিকেট টিমটি। ভিডিয়োতে দেখা যায় কাঁধে হাত রেখে দলের সকল ক্রিকেটার দাঁড়িয়ে রয়েছেন। জার্সিতে তাঁদের নামের নীচে লেখা ৪৫ নম্বর। আসলে ৪৫ নম্বর জার্সি ভারত অধিনায়ক রোহিত শর্মার। তিনি অতীতে জানিয়েছিলেন, তাঁর মা বলেছিলেন বলে রোহিত ৪৫ নম্বর জার্সি বেছেছিলেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours