উর্দিধারীদের টার্গেট করে বাঁশ, ইট-পাটকেল ছোড়া হয়েছে বলে অভিযোগ উঠে আসছে। এমনকী ডাবের খোলাও ছুড়ে মারা হয়। হামলার অভিঘাতে পুলিশের গাড়ির পিছনের দিকের কাঁচ ভেঙে যায়। এক পুলিশ অফিসার-সহ চারজন পুলিশকর্মী আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।

উড়ে এল ডাবের খোলা, বাঁশ, ইট! নৈশ টহলদারিতে বেরিয়ে 'আক্রান্ত' পুলিশ
পুলিশের উপর হামলার অভিযোগ

ময়না: রাজ্যে ফের ‘আক্রান্ত’ পুলিশ। এবার পূর্ব মেদিনীপুরের ময়নায়। ময়না থানা এলাকার বাকচায় শনিবার রাতে পেট্রোলিং চালাচ্ছিলেন পুলিশকর্মীরা। ময়না থানার নাইট পেট্রোলিং টিম টহলদারি চালানোর সময় একদল দুষ্কৃতী আচমকা হামলা চালায় পুলিশের উপর। উর্দিধারীদের টার্গেট করে বাঁশ, ইট-পাটকেল ছোড়া হয়েছে বলে অভিযোগ উঠে আসছে। এমনকী ডাবের খোলাও ছুড়ে মারা হয়। হামলার অভিঘাতে পুলিশের গাড়ির পিছনের দিকের কাঁচ ভেঙে যায়। এক পুলিশ অফিসার-সহ চারজন পুলিশকর্মী আহত হয়েছেন বলে প্রাথমিকভাবে জানা যাচ্ছে।


কী কারণে এই হামলা চলল, সেই বিষয়টি এখনও স্পষ্ট নয়। আহত পুলিশকর্মীদের দ্রুত ময়না ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য। কারা এই কাণ্ড ঘটাল, রাতের অন্ধকারে পুলিশের উপর হামলার নেপথ্যে কী উদ্দেশ্য ছিল দুষ্কৃতীদের, সে সব এখনও জানা যায়নি। গোটা ঘটনা অত্যন্ত গুরুত্ব দিয়ে দেখছে ময়না থানা পুলিশ। ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। কে বা কারা পুলিশের গাড়িতে হামলা চালাল, তা জানার চেষ্টা করছেন পুলিশের কর্তারা।


প্রাথমিকভাবে জানা যাচ্ছে, ময়না থানা এলাকায় নৈশ নজরদারি চালাচ্ছিল পুলিশের নাইট পেট্রোলিং টিম। গাড়িতে ছিলেন একজন পুলিশ অফিসার-সহ মোট চারজন পুুলিশকর্মী ছিলেন। আচমকাই বেশ কয়েকজন দুষ্কৃতীকে পুলিশের গাড়িটিকে ঘিরে ফেলে বলে জানা যাচ্ছে। এর পরক্ষণেই ডাবের খোলা, বাঁশ, লাঠি, ইট-পাটকেল দিয়ে গাড়ির উপর আক্রমণ চালায়। হামলায় গাড়ির পিছনের দিকের কাঁচ ভেঙে আহত হন পুলিশকর্মীরা। সঙ্গে সঙ্গে তাঁদের প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করা হয়। এদিকে অভিযুক্ত দুষ্কৃতীদের ইতিমধ্যেই খোঁজ শুরু করেছে পুলিশ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours