এক সাক্ষাৎকারে তা বলতে গিয়ে হেসে ফেললেন অভিনেত্রী। এই ছবিতে এক গোপন চরিত্রে কাজ করছিলেন তিনি। সেই সেটেই তাঁর সঙ্গে দেখা করতে হাজির হয়েছিলেন বন্ধন ছবির সহ অভিনেতা সলমন খান।

সলমনকে জড়িয়ে ধরায় বিপত্তি, রজনীকান্তের ভয়ে হাউ-হাউকে করে কাঁদলেন অভিনেত্রী


একটা সময় ছিল যখন সলমন খান মানেই বিতর্ক। তিনি সেটে থাকা মানে কিছু না কিছু গল্প তৈরি হবেই। এক্ষেত্রেও তার ব্যতিক্রম হল না। বলিউড হোক কিংবা দক্ষিণ পাড়া, সলমন খানকে নিয়ে নানা জল্পনা বর্তমান। তালিকা থেকে বাদ পড়েননি রজনীকান্তও। ঠিক কী ঘটেছিল, তা নিয়ে এত চর্চা তুঙ্গে? ১৯৯৭ সালের ঘটনা। অভিনেত্রী রম্বার সঙ্গে ঘটে এক মজার ঘটনা। ছবির নাম অরুণাচলম, কী হয়েছিল এক সাক্ষাৎকারে তা বলতে গিয়ে হেসে ফেললেন অভিনেত্রী। এই ছবিতে এক গোপন চরিত্রে কাজ করছিলেন তিনি। সেই সেটেই তাঁর সঙ্গে দেখা করতে হাজির হয়েছিলেন বন্ধন ছবির সহ অভিনেতা সলমন খান।


দেখা হলে একে অপরকে জড়ি্য়ে ধরাটা একটা কালচার। ফলে সলমন খানের সঙ্গে দেখা হওয়ায় রম্বাও সেটাই করেন। সবটাই সামনে বসে দেখছিলেন রজনীকান্ত। সলমন খান চলে যাওয়ার পর রাগী লুকে রম্বার দিকে তাকান রজনীকান্ত। সেই সময় কিছু একটা ঘটেছিল। অভিনেত্রীর কথায়, ”সকলের সঙ্গে রেগে রেগে কথা বলছিলেন রজনীকান্ত। সকলেই তখন আমার দিকে তাকাচ্ছিলেন। আমি বুঝতে পারছিলাম না আমার কী করা উচিত। তখন একজন চিত্রগ্রাহক এসে আমায় প্রশ্ন করেন, এটা কেন করলেন আপনি, রজনী স্যার রেগে রয়েছেন
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours