মালাইকা আরোরা, বরাবরই বলিউডের চর্চিত সেলেব। যাঁর প্রতিটা পদক্ষেপে বিতর্ক ভিড় জমিয়ে থাকে। ট্রোল তাঁর নিত্য সঙ্গী। কখনও তাঁর হাঁটার ধরন, কখনও আবার তাঁর সম্পর্ক, কিছু না কিছুকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠেন তিনি।

'এত যৌবন কোথা থেকে আসছে', ৫০-এর মালাইকা যেন নেটিজ়েনদের কাছে অবিশ্বাস্য


মালাইকা আরোরা, দেখতে দেখতে বয়স ৫০ হল। তবুও মালাইকা যেন এভারগ্রিন। দিন দিন রূপ যেন তাঁর ফেটে পড়ছে। বয়স বাড়ার বদলে কমে যাচ্ছে এক ধাক্কায়। মালাইকাকে দেখে যেন চোখ ফেরাতে পারছেন না নেটদুনিয়া। সকলেই অবাক হয়ে দেখছেন অভিনেত্রীর রূপ। সম্প্রতি এক ভিডিয়ো ভাইরাল। যেখানে মালাইকার ফ্যাশন দেখে আরও একবার ঘুম উড়ল সকলের। হাল ফ্যাশন কিংবা ট্রেন্ডি লুকে সকলকে ১০ গোল দিতে পারেন তিনি। সেই ভিডিয়ো দেখেই নেটপাড়ার প্রশ্ন, ‘এত যৌবন কোথা থেকে আসছে? এতরূপ কোথা থেকে আসছে মালাইকার?’

মালাইকা আরোরা, বরাবরই বলিউডের চর্চিত সেলেব। যাঁর প্রতিটা পদক্ষেপে বিতর্ক ভিড় জমিয়ে থাকে। ট্রোল তাঁর নিত্য সঙ্গী। কখনও তাঁর হাঁটার ধরন, কখনও আবার তাঁর সম্পর্ক, কিছু না কিছুকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠেন তিনি। নিত্যদিন পাপারাৎজিদের ক্যামেরায় ফ্রেমবন্দি হতে দেখা যায় তাঁকে। যার অধিকাংশ ছবিই প্রকাশ্যে আসে জিমে যাওয়া ও আসার পথের মাঝে। কয়েকদিন আগেই প্রশ্নের মুখে পড়তে হয়েছিল এই মালাইকাকে। প্রশ্ন তুলেছিল নেটপাড়া। পেটের মেদের ছবি ফাঁস হতেই হয়েছিলেন কটাক্ষের শিকার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours