বৃষ্টি হতে পারে পশ্চিমাঞ্চল ও উপকূলবর্তী এলাকাগুলিতে। দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলিতে সকাল থেকেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে সকাল থেকেই। আবহাওয়াবিদরা জানাচ্ছেন, বৃহস্পতিবার বঙ্গের সব জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

স্যাঁতস্যাঁতে ঠান্ডা রয়েছেই, এবার কিছুক্ষণের মধ্যেই আসতে চলছে বিরাট বদল, এই জেলাগুলির জন্য সাতসকালে বিশেষ পূর্বাভাস
কুয়াশায় ঢেকেছে শহর

কলকাতা: মেঘ ঢুকতেই শীতের দফারফা। লাফিয়ে বাড়ল রাতের তাপমাত্রা। ১৬.৩ ডিগ্রিতে পৌঁছে গেল কলকাতার পারদ। রাতের তাপমাত্রা বেড়েছে জেলাতেও। তবে দিনের তাপমাত্রার বিশেষ কোনও ওদলবদল নেই। আকাশ মেঘে ঢাকা। ফলে স্যাঁতস্যাঁতে আবহাওয়া বঙ্গ জুড়ে। সঙ্গে কুয়াশার দাপট। আজও বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস বাংলায়। আলিপুর আবহাওয়া দফতর জানাচ্ছে, হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে কলকাতাতে। বৃষ্টি হতে পারে পশ্চিমাঞ্চল ও উপকূলবর্তী এলাকাগুলিতে। দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলিতে সকাল থেকেই হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে সকাল থেকেই। আবহাওয়াবিদরা জানাচ্ছেন, বৃহস্পতিবার বঙ্গের সব জেলাতেই হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুক্রবার কেবলমাত্র উত্তর ও দক্ষিণ ২৪ পরগনাতে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। শুক্রবার থেকে বাকি জেলাগুলিতে বৃষ্টির সম্ভাবনা কমবে। তবে এখনই রাতে তাপমাত্রা কমার আশা নেই। দিনে কুয়াশার দাপট বজায় থাকবে, সঙ্গে স্যাঁতস্যাঁতে ঠান্ডা।


ট্রেনে বাসে, পথে ঘাটে, বাড়িতে বসেও, সকলেই বলছেন, এরকম আর ক’দিন চলবে। শীতকালে আকাশ থাকবে পরিষ্কার, ঝলমলে রোদ উঠবে, আর সঙ্গে ফুরফুরে হাওয়া। শীত থাকবে এমনই। কিন্তু সেটা হচ্ছে কই? গত ক’দিন ধরেই মারাত্মক স্যাঁতস্যাঁতে হয়ে রয়েছে আবহাওয়া। সকাল থেকে রোদের দেখা মিলছে না। ঘন কুয়াশায় ঢাকা সর্বত্র। একশো মিটার দূরের জিনিসও দেখা যাচ্ছে না। এরই মধ্যে আবার বৃষ্টির পূর্বাভাস। দক্ষিণবঙ্গের সব জেলাতেই বৃহস্পতিবার কম বেশি বৃষ্টি হবে। শুক্রবার দুই পরগনার বৃষ্টি হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours