অনেকদিন ধরেই ইডি সুজয়কৃষ্ণের কন্ঠস্বরের নমুনা সংগ্রহের চেষ্টা করছে। বারবার বাধা পাচ্ছেন কেন্দ্রীয় সংস্থার আধিকারিকরা। শুক্রবার সকালে তাঁরা পৌঁছে গিয়েছেন এসএসকেএম হাসপাতালে। তারপরও সুজয়কৃষ্ণকে নিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না।

 সাত সকালে এসএসকেএমে হাজির ED, আবার বুকে ব্যাথা শুরু সুজয়কৃষ্ণের
এসএসকেএম-এ হাজির ইডি

কলকাতা: সাত সকালে চূড়ান্ত নাটকীয় পরিস্থিতি এসএসকেএম হাসপাতালে। নিয়োগ দুর্নীতিতে অন্যতম অভিযুক্ত সুজয়কৃষ্ণ ভদ্রকে জোকা ইএসআই হাসপাতালে নিয়ে যেতে শুক্রবার সকালেই হাজির ইডি আধিকারিকরা। ওয়ার্ডের বাইরে অপেক্ষায় কেন্দ্রীয় বাহিনী। সঙ্গে ইএসআই হাসপাতালের মেডিক্যাল অফিসার। ‘কালীঘাটের কাকু’র কন্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে তাঁকে নিয়ে যাওয়া হবে ইএসআই হাসপাতালে। সব প্রস্তুতি সারা। কিন্তু দেখা নেই ‘কাকু’র। হাসপাতাল সূত্রে খবর, রাত থেকে আবার বুকে ব্যাথা শুরু হয়েছে সুজয়কৃষ্ণের। রাতেই কেবিন থেকে তাঁকে স্থানান্তর করা হয়েছে কার্ডিওলজির ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে। ১৮ নম্বর বেডে চিকিৎসাধীন রয়েছেন তিনি।


আদালতের নির্দেশ মেনেই সুজয়কৃষ্ণের কন্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে চাইছে ইডি। তবে সরকারি হাসপাতালে নমুনা সংগ্রহে আপত্তি রয়েছে তাদের। এসএসকেএমে গিয়ে বারবার খালি হাতে ফিরে যেতে হয়েছে ইডি-কে। সেই কারণেই ইএসআই নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয় কেন্দ্রীয় সংস্থা। কিন্তু তাতেও বারবার এসেছে বাধা।

বৃহস্পতিবার রাতেই ঠিক হয়ে যায় যে শুক্রবার সকালে তাঁকে ইএসআই-তে স্থানান্তরিত করা হবে। সেই মতো সব তোড়জোড় শুরু হয়েও যায়। কিন্তু সুজয়কৃষ্ণের দেখা মেলেনি। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, রাতে দায়িত্বে থাকা চিকিৎসকেরা একটি নোট দিয়ে গিয়েছেন, যাতে উল্লেখ করা হয়েছে যে বুকে ব্যাথা শুরু হয়েছে সুজয়কৃষ্ণের। তাঁকে ক্রিটিক্যাল কেয়ার ইউনিটে স্থানান্তর করা হয়েছে।


উল্লেখ্য গ্রেফতার হওয়ার পর সুজয়কৃষ্ণের শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হাসপাতালে ভর্তি করাতে হয় তাঁকে। তাঁর হৃদযন্ত্রে অস্ত্রোপচারও করা হয়। এরপর ফের বুকে ব্যাথা হওয়ায় ভর্তি করা হয় এসএসকেএমে। তারপর থেকে সেখানেই ভর্তি আছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours