নয়া ফেসবুক পোস্টে কুণাল লিখেছেন, ‘শিশির অধিকারীর সম্পত্তিতে বিপুল বৃদ্ধি ও অসঙ্গতি। তদন্ত চেয়ে চিঠি দিয়েছিলাম। অমিত শাহর তরফ থেকে উত্তরে জানলাম চিঠি পেয়েছেন। সিবিআই সূত্র থেকে জানলাম চিঠি পৌঁছেছে।’

 ‘দিল্লি বাধা না দিলে তদন্ত নিশ্চিত’, শিশিরের সম্পত্তি বৃদ্ধি নিয়ে কেন্দ্রের উত্তর পেয়েই নয়া পোস্ট কুণালের
ফের আক্রমণে কুণাল

কলকাতা: শিশির অধিকারীর বিপুল সম্পত্তি বৃদ্ধি নিয়ে কয়েকদিন আগেই প্রশ্ন তুলেছিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। সোশ্যাল মিডিয়ায় কুণাল দাবি করেছিলেন জাতীয় নির্বাচন কমিশনে ২০০৯ সালে শিশির অধিকারী যে হলফনামা জমা দিয়েছিলেন সেখানে তাঁর মোট সম্পত্তি ১০ লক্ষের বলে জানান। কিন্তু, কেন্দ্রীয় মন্ত্রী হয়ে প্রধানমন্ত্রীর দফতরে জমা দেওয়া ঘোষণাপত্রে তাঁর সম্পত্তির পরিমাণ ১০ কোটি। ২০১২ সালে এই ঘোষণাপত্র পিএমও-তে জমা দিয়েছিলেন বলে কুণালের দাবি। আবার ২০১৯ সালে কমিশনে নতুন জমা দেওয়া হলফনামায় দেখা যায় সম্পত্তির পরিমাণ ৩ কোটি। কীভাবে কয়েক বছরে লাগাতার এই ওঠাপড়া সেই প্রশ্ন তুলেছিলেন কুণাল। ঘটনার তদন্ত চেয়ে কেন্দ্রের কাছে চিঠিও দিয়েছিলেন তিনি। এবার তারই উত্তর এসেছে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সে কথা জানালেন কুণাল। 


নয়া ফেসবুক পোস্টে কুণাল লিখেছেন, ‘শিশির অধিকারীর সম্পত্তিতে বিপুল বৃদ্ধি ও অসঙ্গতি। তদন্ত চেয়ে চিঠি দিয়েছিলাম। অমিত শাহর তরফ থেকে উত্তরে জানলাম চিঠি পেয়েছেন। সিবিআই সূত্র থেকে জানলাম চিঠি পৌঁছেছে।’ কুণালের দাবি, দিল্লি বাধা না দিলে তদন্ত নিশ্চিত। সারদা মামলায় অন্তর্ভুক্ত করে এর তদন্তের শীঘ্রই প্রয়োজন রয়েছে বলে তাঁর মত। তাঁর আরও দাবি, শিশিরবাবুকে হেফাজতে নিয়ে তদন্ত করতে হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours