এরপরই মঞ্চে কিছু বলবার অনুরোধ পেতেই উঠে দাঁড়ান সকলের প্রিয় ভাইজান। তবে মাইকের সামনে আসতেই মুখো কুলুপ আঁটলেন তিনি। কারণ সকলেই চিৎকার করতে শুরু করলেন সলমন খানকে দেখে। টানা তিন মিনিট তিনি দাঁড়িয়ে রইলেন মঞ্চে। বলার সুযোগই পেলেন না কিছু।

আজ আমায় সবাই ধ্বংস করে দিল', চলচ্চিত্র উৎসবের মঞ্চে দাঁড়িয়ে এ কী বললেন সলমনের

সলমন খান, কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে যোগ দিতে উপস্থিত হয়েছিলেন কলকাতায়। মঙ্গলবার সকাল সকাল শহরু কলকাতায় পা রাখেন তিনি। নেতাজি ইন্দোর স্টেডিয়ামে উপস্থিত হলেন ঘড়ি ধরেই। ভাইজানের পরণে ছিল কালো কোট প্যান্ট। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে বসেই উপভোগ করলেন উদ্বোধনী অনুষ্ঠান। এই অনুষ্ঠানের থিম গান গেয়েছেন গায়ক অরিজিৎ সিং। সেই তালে তালে মুখ্যমন্ত্রীর সঙ্গে নাচতেও দেখা গেল তাঁকে। সকলকে ধন্যবাদ জানিয়ে সলমন খান এদিন সন্ধ্যায় বললেন তিনি এখানে এসে গর্বিত। তাঁকে সসম্মানে বরণ করে নেওয়া হয়। এরপরই মঞ্চে কিছু বলবার অনুরোধ পেতেই উঠে দাঁড়ান সকলের প্রিয় ভাইজান। তবে মাইকের সামনে আসতেই মুখো কুলুপ আঁটলেন তিনি। কারণ সকলেই চিৎকার করতে শুরু করলেন সলমন খানকে দেখে। টানা তিন মিনিট তিনি দাঁড়িয়ে রইলেন মঞ্চে। বলার সুযোগই পেলেন না কিছু।


এরপর বললেন, এভাবেই চিৎকার করে যান, আমায় বলার সুযোগই দেবেন না, কারণ বলার জন্য কিছু বাকি নেই, শত্রুজি (শত্রুঘ্ন সিনহা), অনিলজি (অনিল কাপুর), মহেশজি (মহেশ ভাট) আমি তাঁদের সম্মান করি, কিন্তু আমায় আজ শেষ করে দিলেন তাঁরা। শপথ করে বলছি, আমার বলার কিছুই বাকি নেই। আমার বলার জন্য কিছু বাকিই রাখেননি তাঁরা। আগে কথা বললে, পরে তাঁদের মন্তব্য তোমায় ধ্বংস করবে, পরে বলতে আসলে বলার জন্য কিছু বাকি থাকবে না। আমার যা যা বলার ছিল সবাই সবটা বলে দিয়েছে। তাই একই কথা আবার শুনতে চান কি? না তো? আমি চলে যাচ্ছি। এরপর তিনি কিছুক্ষণ দাঁড়িয়ে বললেন, এটা সব থেকে বড় চলচ্চিত্র উৎসব, আমি সত্যি জানতাম না।

এরপর তিনি বললেন, শেষবার যখন আমি একটি কনসার্টের জন্য কলকাতাতে এসেছিলাম, তখন বুঝে গিয়েছিলাম এখানকার জনসংখ্যা কত। বহু মানুষ সেই অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন। তখনই মুখ্যমন্ত্রী আমায় বলেছিলেন আপনাকে আসতেই হবে চলচ্চিত্র উৎসবে, আপনারা আর সোনাক্ষী তো জানেন, আমি যদি কোনও কথা দিয়ে দিই, তখন আমি আমার কথাও শুনি না (ছবির সংলাপ)। আর আজ আমি এখানে।


এদিন মঞ্চে দাঁড়িয়ে উত্তমকুমার থেকে শুরু করে সত্যজিৎ রায়, সকলের উদ্দেশে সম্মান জানালেন ভাইজান। মঞ্চে দাঁড়িয়েই তাঁকে পরবর্তী বছরের জন্য আমন্ত্রণও জানালেন মুখ্যমন্ত্রী। মজা করে সলমন বললেন আমি প্রথমে শুনেছিলাম KISS, পড়ে আমি বুঝলাম KIFF, যেভাবে ভালবাসা, সম্মান সবটা জড়িয়ে রয়েছে। মুখ্যমন্ত্রী এদিন সলমনকে নিজের হাতে আঁকা একটি পেইনটিং-ও উপহার দেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours