এদিন মূল বৈঠক হয় ঠিক ৩০ মিনিটের। সাড়ে ৩টেয় শুরু হয় বৈঠক, শেষ হয় বিকেল ৪টেয়। সূত্রের খবর, সেই বৈঠকের আগে আলাদা বৈঠকে অমিত শাহ ও জে পি নাড্ডা বৈঠকে বসেন। বিশেষ আলোচনা হয় সেই বৈঠকে।

বন্ধ দরজার ভিতরে চার নেতাকে কোন স্ট্যাটেজি বোঝালেন শাহ-নাড্ডা?
অমিত শাহ ও জে পি নাড্ডা (ফাইল ছবি)

কলকাতা: একগুচ্ছ কর্মসূচি নিয়ে কলকাতায় এসেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। কালীঘাটে পুজো দেওয়া, গুরুদ্বারে যাওয়ার পাশাপাশি তাঁদের কলকাতা সফরের মূল্য উদ্দেশ্য লোকসভা নির্বাচনের রূপরেখা ঠিক করে দেওয়া। তার জন্য মঙ্গলবার রাজ্য বিজেপির নেতাদের সঙ্গে বৈঠকেও বলেছিলেন শাহ-নাড্ডা। কিন্তু মূল বৈঠকের আগেই হয়ে গেল রুদ্ধদ্বার বৈঠক। নিউটাউনের হোটেলে বন্ধ দরজার মধ্যে সেই পৃথক বৈঠকে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির চার নেতা। সবার নামে যা বলা যায় না, সেটাই কি আলোচনা হল এই বৈঠকে?

এদিন মূল বৈঠক হয় ঠিক ৩০ মিনিটের। সাড়ে ৩টেয় শুরু হয় বৈঠক, শেষ হয় বিকেল ৪টেয়। সূত্রের খবর, সেই বৈঠকের আগে আলাদা বৈঠকে অমিত শাহ ও জে পি নাড্ডার সঙ্গে উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, অমিতাভ চক্রবর্তী, সতীশ ধন্দ।

জানা যাচ্ছে, লোকসভা নির্বাচনের প্রস্তুতি নিয়েই বিশদে আলোচনা হয়েছে এই চারজনের সঙ্গে। বেশ কিছু আসন ধরে ধরে পরিস্থিতি পর্যালোচনা হয়েছে। কারা প্রার্থী হবেন, কিসের ভিত্তিতে প্রার্থী বাছাই করা হবে, তা নিয়েও পরামর্শ দিয়েছেন শাহ-নাড্ডা। তবে রাজনৈতিক মহলে প্রশ্ন উঠছে, শুধু নির্বাচনী প্রস্তুতি নাকি সংগঠনের জন্যও কোনও বার্তা দিয়েছেন শাহ?


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours