২০১৯-এ কৃষ্ণনগর কেন্দ্র থেকে জয়ী হয়ে সাংসদ হন মহুয়া। একবার নয়, একাধিকবার তাঁকে নিয়ে নানা বিতর্ক তৈরি হয়েছ। সম্প্রতি মহুয়ার সাংসদ পদ খারিজ হয়ে যাওয়ায় সরব হন তৃণমূল সুপ্রিমো। দল যে মহুয়ার পাশে আছে সেটা স্পষ্ট করে দেন তিনি।


মমতার মন জয় মহুয়ার, তৃণমূল নেত্রী 'ঘোষণা' করেই দিলেন...
বৈঠকে বার্তা দিলেন মমতা

নয়া দিল্লি: সদ্য সাংসদ পদ খুইয়েছেন মহুয়া মৈত্র। দিল্লি গিয়ে সেই মহুয়াকে বার্তা দিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। সোমবার দিল্লির বঙ্গ ভবনে পরপর বৈঠক করছেন মুখ্যমন্ত্রী মমতা। সেখানেই মহুয়াকে আলাদা করে বার্তা দিয়েছেন তিনি। আগেও মহুয়ার পাশে দাঁড়াতে দেখা গিয়েছে মমতাকে। এবার কার্যত মহুয়াতে ‘অভয়’ দিলেন নেত্রী। টাকা নিয়ে লোকসভায় প্রশ্ন করার অভিযোগ উঠেছিল মহুয়ার বিরুদ্ধে। অভিযোগ ওঠে, মহুয়া তাঁর লোকসভার লগ ইন আইডি বাইরের কাউকে দিয়েছিলেন। এ ক্ষেত্রে তিনি সংসদের নিয়ম লঙ্ঘন করেছে বলে অভিযোগ ওঠে। সেই অভিযোগেই মহুয়ার সাংসদ পদ খারিজের প্রস্তাব দিয়েছিল এথিক্স কমিটি। পরে সেই প্রস্তাবেই সায় দেন লোকসভার স্পিকার।
সেই ঘটনার পর দিল্লি গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়। একাধিক খবর নিয়ে দিল্লি গিয়েছেন তিনি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও সাক্ষাতের কথা আছে তাঁর। তার আগে সোমবার গুরুত্বপূর্ণ বৈঠক সারছেন তিনি। সূত্রের খবর, মহুয়াকে মমতা বলেছেন, “চিন্তা করার কিছু নেই। আর মাত্র কয়েক মাস। জিতে দেখিয়ে দাও।” উল্লেখ না করলেও মমতার বক্তব্য থেকে স্পষ্ট যে লোকসভা নির্বাচনের কথা বলেছেন তিনি। আর কয়েক মাস পরই লোকসভা নির্বাচন। সেখানেই জেতার কথা বলেছেন বলেই অনুমান রাজনৈতিক মহলের।

২০১৯-এ কৃষ্ণনগর কেন্দ্র থেকে জয়ী হয়ে সাংসদ হন মহুয়া। একবার নয়, একাধিকবার তাঁকে নিয়ে নানা বিতর্ক তৈরি হয়েছ। সম্প্রতি মহুয়ার সাংসদ পদ খারিজ হয়ে যাওয়ায় সরব হন তৃণমূল সুপ্রিমো। দল যে মহুয়ার পাশে আছে সেটা স্পষ্ট করে দিয়েছেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours