আয়কর দফতর সূত্রে খবর, ১৫০ থেকে ৩০০ কোটি টাকা লুকানো ছিল কংগ্রেস সাংসদের বাড়িতে। থরে থরে সাজানো টাকা গোনার জন্য আয়কর আধিকারিকরা যে টাকা গোনার মেশিন এনেছিলেন, তাও ৫০ কোটি টাকা গোনার পর বিকল হয়ে যায়। 

টাকা গুনতে গিয়ে বিকল মেশিনও! কংগ্রেস সাংসদের বাড়ি থেকে উদ্ধার ১০০ কোটিরও বেশি নগদ
প্রতীকী চিত্র

রাঁচি: থরে থরে সাজানো টাকা। কংগ্রেস সাংসদের (Congress MP) বাড়ি থেকে উদ্ধার ১০০ কোটি টাকারও বেশি নগদ। আয়কর দফতর সূত্রে জানা গিয়েছে, ঝাড়খণ্ডে (Jharkhand) কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ধীরজ সাহুর (Dhiraj Sahoo) বাড়ি থেকে ১০০ কোটি টাকারও বেশি উদ্ধার করা হয়েছে। টানা দুইদিন ধরে ঝাড়খণ্ড ও ওড়িশায় তাঁর বাড়িতে তল্লাশি চালিয়ে এই বিপুল টাকা উদ্ধার করা হয়েছে। আলমারি ও বাক্সে থরে থরে সাজানো ছিল এই টাকা। এমনটাই আয়কর দফতর সূত্রে জানানো হয়েছে।


এখনও অবধি মোট কত টাকা উদ্ধার করা হয়েছে, সে সম্পর্কে সরকারি বিবৃতি না মিললেও, আয়কর দফতর সূত্রে খবর, ১৫০ থেকে ৩০০ কোটি টাকা লুকানো ছিল কংগ্রেস সাংসদের বাড়িতে। মজার বিষয়, থরে থরে সাজানো টাকা গোনার জন্য আয়কর আধিকারিকরা যে টাকা গোনার মেশিন এনেছিলেন, তাও ৫০ কোটি টাকা গোনার পর বিকল হয়ে যায়। পরে আবার নতুন মেশিন আনা হয় টাকা গোনার জন্য।


আয়কর দফতর সূত্রে জানানো হয়েছে, কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ধীরজ সাহুর ওড়িশার বোলানগির ও সম্বলপুরের দুটি বাড়ি এবং ঝাড়খণ্ডের রাঁচি ও লোহারদাগার বাড়িতে তল্লাশি চালিয়েই বিপুল পরিমাণ টাকা উদ্ধার করা হয়েছে। বাড়ির বিভিন্ন জায়গায় আলমারি ও বাক্সে থরে থরে টাকা সাজানো ছিল। এখনও সেই টাকা গোনা চলছে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours