ইন্টেলিজেন্স ব্যুরোর অফিসাররা পৌঁছে গিয়েছিলেন নীলাক্ষর হালিশহরের বাড়িতে। টানা এক ঘণ্টা ধরে চলে জিজ্ঞাসাবাদের পর্ব। সেখান থেকে বেরিয়ে আইবি-র এক অফিসার জানালেন, ললিত ঝা'র সঙ্গে কীভাবে নীলাক্ষর যোগাযোগ হল, সেই সূত্র ধরেই জিজ্ঞাসাবাদের জন্য এসেছিলেন তাঁরা

প্রসঙ্গত, সংসদ ভবনের ওই ঘটনায় নীলাক্ষর নাম কীভাবে উঠে এল, হালিশহরের এই যুবক কতটা জড়িত ললিতদের সঙ্গে, সেই সব বিষয়টি তদন্ত করে দেখছেন স্থানীয় জেটিয়া থানার অফিসাররা। এর পাশাপাশি রাজ্য পুলিশের ইন্টেলিজেন্স ব্যুরোর অফিসাররাও আসরে নেমেছেন।


 জিজ্ঞাসাবাদ করেছেন নীলাক্ষকে। সূত্রের খবর, পুলিশ ইতিমধ্যেই নীলাক্ষর মোবাইল সার্চ করে দেখেছে। ললিতের সঙ্গে তাঁর কী যোগাযোগ কিংবা কী কী কথাবার্তা চলত, সেই সব বিষয় খতিয়ে দেখছে পুলিশ। এর পাশাপাশি সংসদের ওই তাণ্ডবের ঘটনার আগে কি মোবাইলে নীলাক্ষর সঙ্গে কোনও কথা চালাচালি হয়েছে ললিতদের? সেই বিষয়টিও তদন্তের আওতায় রেখেছে পুলিশ।


ললিতের সঙ্গে নীলাক্ষের যোগাযোগের বিষয়ে সম্ভব্য সব দিকগুলি খতিয়ে দেখতে চান জেটিয়া থানার পুলিশ ও রাজ্য পুলিশের আইবি বিভাগের অফিসাররা। সূত্র মারফত এও জানা যাচ্ছে, নজরবন্দি রাখা হতে পারে নীলাক্ষকে।

Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours