সরাসরি তাঁর কাছে রিপোর্ট পেশ করার জন্য তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ৪ জনের একটি টিম তৈরি করে দিয়েছেন। নির্মল ঘোষ ছাড়াও দায়িত্ব দেওয়া হয়েছে মন্ত্রী সুজিত বসুকে। সবকটি কেন্দ্রে নজর রাখার কথাও বলেছেন তিনি।


 বালু বাদ, পার্থ-সুজিতদের উত্তর ২৪ পরগনা ‘ভাগ-বটরা’ করে দিলেন মমতা
জেলার জন্য টিম গঠন মমতার


উত্তর ২৪ পরগনা: একসময় উত্তর ২৪ পরগনা মানেই ছিল বালুর দাপট। বর্তমানে জেলবন্দি রাজ্যের মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের একটা বড় ভূমিকা ছিল জেলার রাজনীতিতে। আপাতত তাঁকে বাদ দিয়েই লোকসভা নির্বাচনের ঘুঁটি সাজাতে হচ্ছে তৃণমূলকে। উত্তর ২৪ পরগনার মতো জেলা, যেখানে পাঁচটি লোকসভা কেন্দ্র আছে, সেখানে এবার মমতা নিজে তৈরি করে দিলেন কোর কমিটি। পানিহাটির বিধায়ক নির্মল ঘোষকে মাথায় রেখে তৈরি করা হল বিশেষ কমিটি। জেলায় গুরুদায়িত্ব দেওয়া হল বিধাননগরের বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী সুজিত বসুকে। তিনি নিজে কমিটির রিপোর্ট নেবেন বলে জানিয়েছেন মমতা।

বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনায় ছিল তৃণমূলের কর্মিসভা। সেখানে গিয়ে মমতা জানিয়েছেন, কোর কমিটির চেয়ারম্যান করা হচ্ছে নির্মল ঘোষকে। সাংসদদের ওই কমিটিতে রাখা হচ্ছে না বলে জানিয়েছেন তিনি। কারণ সামনেই লোকসভা নির্বাচন, তাই নিজেদের কেন্দ্রগুলোতে নজর দেবেন সাংসদেরা।

কমিটির বাকি সদস্যদের মধ্যে থাকছেন ব্রাত্য বসু, শোভনদেব চট্টোপাধ্যায়, চন্দ্রিমা ভট্টাচার্য, সুজিত বসু, তাপস রায়, নারায়ণ গোস্বামী, বীণা মণ্ডল, নুরুল ইসলাম, বিশ্বজিৎ দাস, মমতাবালা ঠাকুর, গোপাল শেঠ, সুরজিখ বিশ্বাস, সুকুমার মাহাতো, রফিকুল ইসমাল মণ্ডল, তাপস দাসগুপ্ত, রফিকার রহমান,গোবিন্দ দাস।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours