দু'জনের জার্নিটা শুরু হয়েছিল প্রায় একই সময়। সাল ২০১০... মুক্তি পেয়েছিল অটোগ্রাফ... বাংলা সিনেমা জগৎ পেয়েছিল এক নতুন পরিচালকে... নাম সৃজিত মুখোপাধ্যায়। ওই একই সময়ে কার্যত ওই ছবির হাত ধরেউ উত্থান হয় আরও এক গায়ক-সঙ্গীত পরিচালকের, যিনি অনুপম রায়।

 অনুপমের সঙ্গে নিখাদ বন্ধুত্ব, পরম-পিয়াকে নিয়ে কী বলছেন সৃজিত?
কী বলছেন সৃজিত?

দু’জনের জার্নিটা শুরু হয়েছিল প্রায় একই সময়। সাল ২০১০… মুক্তি পেয়েছিল অটোগ্রাফ… বাংলা সিনেমা জগৎ পেয়েছিল এক নতুন পরিচালকে… নাম সৃজিত মুখোপাধ্যায়। ওই একই সময়ে কার্যত ওই ছবির হাত ধরেউ উত্থান হয় আরও এক গায়ক-সঙ্গীত পরিচালকের, যিনি অনুপম রায়। এর পর বয়ে গিয়েছে কত জল… পরিবর্তন হয়েছে সম্পর্কের সমীকরণও। তবে সৃজিত-অনুপম জুটি আজও বেশ মজবুত। ওদিকে আবার পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গেও সম্পর্ক বেজায় ভাল সৃজিতের। একসঙ্গে ছবিও করেছেন বেশ কয়েকটি। অনুপমের প্রাক্তন স্ত্রী পিয়া চক্রবর্তীর সঙ্গে পরমব্রতের বিয়েতে কী প্রতিক্রিয়া দেবেন সৃজিত, সে দিকে নজর ছিল সকলেরই। অবশেষ মিলল উত্তর…

পিয়ার সঙ্গে সইসাবুদের বিয়ের ছবি শেয়ার করতেই শুভেচ্ছা জানিয়েছে সৃজিতের বক্তব্য একটাই– ‘এই বিয়ের দুনিয়ায় ( Wedlock Society)তে পরমব্রতকে স্বাগত।’ পরমব্রতকে নিয়ে সৃজিত একটি ছবি বানিয়েছিলেন, সেই ছবিতে ছিলেন কোয়েলও। ছবির নাম ‘হেমলক সোসাইটি’। সেই যোগসূত্রই যেন কোথাও গিয়ে খুঁজে আনলেন পরিচালক। জানালেন তাঁর শুভেচ্ছা বার্তা। প্রসঙ্গত, এ দিন পিয়া ও পরমের বিয়েতে আমন্ত্রিত ছিলেন না টলিউডের কেউই। পরিবারের প্রিয়জনদের সামনে বিয়ে সারেন তাঁরা।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours