শুক্রবারই রাজ্যবাসীর কাছে বেআইনি অস্ত্র আত্মসমর্পণ করার আবেদন জানিয়েছে মণিপুর সরকার। এর জন্য ১৫ দিন সময়ও দিয়েছে। ১৫ দিন পর রাজ্য ও কেন্দ্রীয় বাহিনী পুনরায় বেআইনি অস্ত্রের খোঁজে তল্লাশি অভিযান চালাবে এবং কেউ ধরা পড়লে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে জানিয়েছিল এন. বীরেন সিংয়ের সরকার।

Manipur: ১০০ দিনেরও বেশি সময় পর ইন্টারনেট পরিষেবা চালু মণিপুরে
মণিপুরে ইন্টারনেট পরিষেবা চালু করার কথা ঘোষণা মুখ্যমন্ত্রী এন. বীরেন সিংয়ের।

ইম্ফল: বিগত ৪ মাস ধরে অশান্তির আগুনে জ্বলেছে মণিপুর (Manipur)। অশান্তি ঠেকাতে রাজ্যের বিস্তীর্ণ এলাকায় ইন্টারনেট পরিষেবা (Internet Services) বন্ধ করে দিয়েছিল সরকার। ১০০ দিন পর অবশেষে শনিবার ইন্টারনেট পরিষেবা চালু করার কথা ঘোষণা করলেন মণিপুরের মুখ্যমন্ত্রী এন. বীরেন সিং (CM N. Biren Singh)। ব্রডব্যান্ড পরিষেবার পাশাপাশি মোবাইল ইন্টারনেট পরিষেবা চালু হল।


এদিন সাংবাদিক সম্মেলন করে মণিপুরের মুখ্যমন্ত্রী এন. বীরেন সিং বলেন, আমি মণিপুরের জনগণকে জানাতে যাই যে, অপ্রত্যাশিত ঘটনার জেরে রাজ্য সরকারের তরফে ইন্টারনেট পরিষেবার উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছিল। আজ থেকে, জনগণের জন্য সম্পূর্ণভাবে ইন্টারনেট পরিষেবা পুনরায় চালু করা হল। আগের তুলনায় রাজ্যের সামগ্রিক পরিস্থিতি নিয়ন্ত্রণে আসার ফলেই ইন্টারনেট পরিষেবা চালু করা হল বলে জানিয়েছেন তিনি।

শুক্রবারই রাজ্যবাসীর কাছে বেআইনি অস্ত্র আত্মসমর্পণ করার আবেদন জানিয়েছে মণিপুর সরকার। এর জন্য ১৫ দিন সময়ও দিয়েছে। ১৫ দিন পর রাজ্য ও কেন্দ্রীয় বাহিনী পুনরায় বেআইনি অস্ত্রের খোঁজে তল্লাশি অভিযান চালাবে এবং কেউ ধরা পড়লে তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হবে বলে জানিয়েছিল এন. বীরেন সিংয়ের সরকার। সেই ঘোষণার ২৪ ঘণ্টার মধ্যেই ইন্টারনেট পরিষেবা চালু করল সরকার।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours