স্থানীয় বাসিন্দারা আবার এ নিয়ে মুখ খুলতেই চাইছেন না ক্যামেরার সামনে। সূত্রের খবর, পুকুরটির মালিক পুকুরটি নাকি বিক্রি করে দিয়েছেন।

Behala: প্রকাশ্য দিবালোকে বেহালায় ‘বেআইনিভাবে’ চলছে পুকুর ভরাট, ক্যামেরা দেখেই গাড়ি ফেলে দৌড় চালকেরকী বলছেন স্থানীয় বাসিন্দারা?

বেহালা: প্রকাশ্য দিবালোকে ‘বেআইনিভাবে’ চলছে পুকুর ভরাট। সব দেখেও কোনও হেলদোল নেই প্রশাসনের। বেহালা (Behala) শখের বাজার জেমস লং সরণির মেন রোডের ধারে এদিন একটি বিশাল পুকুর ভরাট করতে দেখা যায়। রাস্তায় দাঁড়িয়ে সারি সারি মাটির গাড়ি। টিভি-৯ বাংলার ক্য়ামেরা দেখতেই গাড়ি ফেলে ছুট গাড়ির চালকদের। স্থানীয় বাসিন্দারা আবার এ নিয়ে মুখ খুলতেই চাইছেন না ক্যামেরার সামনে। সূত্রের খবর, পুকুরটির মালিক পুকুরটি নাকি বিক্রি করে দিয়েছেন। কিন্তু, কার কাছে বিক্রি হয়েছে, কে কিনেছে, কী হবে এখানে, তা জানেন না এলাকার বাসিন্দারা। জানলেও অনেকে মুখই খুলতে চাইছেন না। সকলের মুখেই যেন একটা আতঙ্কের ছাপ।


এক স্থানীয় বাসিন্দা তো সাফ বলছেন, “বলতে পারব না কারা ভরাট করছে। পুকুরটা তো অনেক দিন থেকেই এখানে রয়েছে। আগে জলও পরিষ্কার ছিল। স্থানীয় লোকেরা ব্যবহারও করতো। স্নানও করা হত। তবে গত ১০ বছর ধরে আর কেউই ব্যবহার করে না। জঙ্গল হয়ে গিয়েছিল পুকুরের আশপাশ।” কবে থেকে চলছে ভরাটের কাজ? এ প্রশ্নে এলাকার ওই বাসিন্দা বলছেন, “চলছে তো কদিন থেকেই। রাতেও চলছে। দিনেও চলছে। এক সপ্তাহ ধরেই চলছে এই কাজ। কাউন্সিলর তো সবই জানে মনে হয়।” 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours