জলপাইগুড়ির সভায় আরও ঝাঁঝালো মমতা। কেন্দ্রে বিজেপি সরকার যে আর বেশিদিন থাকবে না, তা আবারও বুঝিয়ে দিলেন মমতা। বললেন, 'মোদী আজ আছেন, কাল নেই।' সীমান্তরক্ষী বাহিনীকে নিরপেক্ষভাবে কাজ করার পরামর্শ দেওয়ার সময় এই কথা বলতে শোনা যায় মমতাকে।

Mamata Banerjee: 'মোদী আজ আছেন, কাল চলে যাবেন', দিল্লিতে নতুন সরকার গঠনে প্রত্যয়ী মমতামমতা বন্দ্যোপাধ্যায় ও নরেন্দ্র মোদী
Image Credit Source: Facebook
জলপাইগুড়ি: ২০২৪ সালের লোকসভা ভোটের আগে বাংলার পঞ্চায়েত ভোট অনেকটা লিটমাস টেস্টের মতো। অন্তত বাংলার রাজনীতির নিরিখে তো বটেই। আর তাই পঞ্চায়েতের প্রচারের মাঝেই বার বার উঠে আসছে সামনের লোকসভা নির্বাচনের কথা। গতকাল কোচবিহারে মমতার সভা থেকেই সেই আভাস পাওয়া গিয়েছিল। আর আজ জলপাইগুড়ির সভায় আরও ঝাঁঝালো মমতা। কেন্দ্রে বিজেপি সরকার যে আর বেশিদিন থাকবে না, তা আবারও বুঝিয়ে দিলেন মমতা। বললেন, ‘মোদী আজ আছেন, কাল চলে যাবেন।’ সীমান্তরক্ষী বাহিনীকে নিরপেক্ষভাবে কাজ করার পরামর্শ দেওয়ার সময় এই কথা বলতে শোনা যায় মমতাকে।


তৃণমূল সুপ্রিমোর হুঁশিয়ারি, কেন্দ্রে বিজেপির আয়ু আর মাত্র ছয় মাস। মমতার দাবি, আগামী লোকসভা ভোটেই বিজেপি ক্ষমতার তখত থেকে ‘ধুয়ে’ যাবে। সোমবার কোচবিহারের সভা থেকেও মমতা আক্রমণ শানিয়েছিলেন কেন্দ্রের বিরুদ্ধে। বেশ প্রত্যয়ী সুরে বলেছিলেন, শীঘ্রই কেন্দ্রে নতুন সরকার গঠিত হবে। বিজেপির ‘ডবল ইঞ্জিন’ তত্ত্বকেও কার্যত দুরমুশ করে দিয়েছেন মমতা। তৃণমূল নেত্রীর দাবি, ডবল ইঞ্জিনের একটা ফুটো হবে পঞ্চায়েত ভোটে আর তারপর দ্বিতীয় ফুটো হবে লোকসভা ভোটে।

এদিকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার আবার বলেছেন, পঞ্চায়েত নির্বাচন যদি নিরপেক্ষভাবে হয়, তাহলে বিজেপি ভাল ফল করবে। উল্লেখ্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও আজ মধ্যপ্রদেশে বিজেপির এক কর্মিসভা থেকে তৃণমূল শিবিরকে তুলোধনা করেছেন দুর্নীতির ইস্যুতে। বাংলার শাসক দলের বিরুদ্ধে ২৩ হাজার কোটি টাকারও বেশি দুর্নীতির অভিযোগ রয়েছে বলে দাবি প্রধানমন্ত্রীর। গরু পাচার, কয়লা পাচার, শিক্ষা থেকে শুরু করে রাজ্যে একাধিক দুর্নীতির অভিযোগের কথা এদিন উঠে এসেছে নরেন্দ্র মোদীর কথায়।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours