বিদেশের মাটিতে রোহিত শর্মা এই প্রথম বার কোনও টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে নেতৃত্ব দিচ্ছেন। তাও আবার WTC ফাইনালের মতো ইভেন্টে। যার ফলে রোহিত আপ্লুত। কোনও পরিস্থিতিতেই নিজের মাইলস্টোন ম্যাচে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব ছাড়তে চান না রোহিত।

Rohit Sharma : টসের আগেই বিপত্তি, সিঁড়ি থেকে পা হড়কে পড়ে যাচ্ছিলেন ভারতের ক্যাপ্টেনRohit Sharma : টসের আগেই বিপত্তি, সিঁড়ি থেকে পা হড়কে পড়ে যাচ্ছিলেন ভারতের ক্যাপ্টেন
Image Credit Source: Twitter
লন্ডন : সময়টা মোটেও ভালো যাচ্ছে না রোহিত শর্মার (Rohit Sharma)। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের (WTC Final 2023) আগের দিন নেটে অনুশীলনের সময় হাতে চোট পেয়েছিলেন ভারত অধিনায়ক। হিটম্যানের চোট পুরো ভারতীয় শিবিরকে চিন্তায় ফেলে দিয়েছিল। ওভালে কি ভারত অধিনায়ক খেলতে পারবেন? এই নিয়ে আশঙ্কা তৈরি হয়েছিল। শেষ অবধি সমস্ত আশঙ্কা সরিয়ে কেরিয়ারের ৫০তম টেস্টে খেলতে নেমেছেন রোহিত। কিন্তু সেখানেও বিপত্তি। ম্যাচ শুরু হওয়ার আগে টস করতে যাওয়ার পথে ফের বিপদে পড়েছিলেন রোহিত। ড্রেসিংরুম থেকে সিঁড়ি বেয়ে মাঠের দিকে আসার সময় পা হড়কে যায় রোহিতের। প্রায় পড়ে যাচ্ছিলেন। অল্পের জন্য বিপদ থেকে রক্ষা পান রোহিত। না হলে হয়তো ওভালে আর দেখাই যেত না হিটম্যানকে। বিস্তারিত জেনে এর এই প্রতিবেদনে।


বিদেশের মাটিতে রোহিত শর্মা এই প্রথম বার কোনও টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার হয়ে নেতৃত্ব দিচ্ছেন। তাও আবার WTC ফাইনালের মতো ইভেন্টে। যার ফলে রোহিত আপ্লুত। কোনও পরিস্থিতিতেই নিজের মাইলস্টোন ম্যাচে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়ার দায়িত্ব ছাড়তে চান না রোহিত। ওভালে চলছে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল। ম্যাচ শুরু হওয়ার ৩০ মিনিট আগে বড়সড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন রোহিত।



সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে রোহিত শর্মা ভারতের ড্রেসিংরুমের সিঁড়ি বেয়ে টসের জন্য মাঠের দিকে এগোচ্ছেন। তিনি যখন সিঁড়ি দিয়ে নামছিলেন, হঠাৎ তাঁর জুতোর স্পাইক সিঁড়িতে আটকে যায় এবং তিনি খানিকটা হড়কে যান। সঙ্গে সঙ্গে টাল সামলে নিয়ে রোহিত এগিয়ে যান। এর মধ্যে আবার নেটিজ়েনরা নজরে পড়েছে একটি প্ল্যাকার্ড। যেখানে লেখা, ‘বিরাট সবসময় আমার ক্যাপ্টেন থাকবে।’ আর ঠিক ওই প্ল্যাকার্ডের সামনেই সিঁড়িতে রোহিতের পা হড়কে যায়।


প্রসঙ্গত, সিঁড়িতে খানিক পা হড়কে যাওয়ার পর কোথাও চোট লাগেনি রোহিতের। তিনি ওভালে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশপ ফাইনালে টস জেতেন। আর টস জিতে প্যাট কামিন্সের অস্ট্রেলিয়াকে ব্যাটিংয়ে পাঠান রোহিত।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours