আইপিএলে (IPL 2023) যে ম্যাচগুলি ঘিরে ক্রিকেটপ্রেমীদের উৎসাহ বেশি থাকে, মুম্বই বনাম ব্যাঙ্গালোর (MI vs RCB) ম্যাচ তাদেরই মধ্যে একটি। মঙ্গল-সন্ধ্যায় ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুই দলের ধুন্ধুমার লড়াইয়ের আগে জোর ধাক্কা মুম্বই শিবিরে।

Mumbai Indians, IPL 2023 : ছিটকে গেলেন মুম্বই ইন্ডিয়ান্সের আট কোটি টাকার পেসার! মাথায় হাত রোহিতের
Image Credit Source: Twitter
কলকাতা: আইপিএল শুরুর আগে থেকেই চোট আঘাতের চিন্তা চেপে বসেছিল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians) শিবিরে। মুম্বইয়ের গুরুত্বপূর্ণ সদস্য জসপ্রীত বুমরা, ঝাই রিচার্ডসন এ বারের আইপিএল খেলতে পারেননি। ১৬তম আইপিএলের ৫৩টি ম্যাচ খেলা হয়ে গিয়েছে। এখনও মুম্বই শিবিরের উপর থেকে চোট চিন্তা কাটেনি। আজ মঙ্গলবার, ঘরের মাঠে হাইভোল্টেজ ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের। প্রতিপক্ষ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অর্থাৎ রোহিত বনাম বিরাট। আইপিএলে (IPL 2023) যে ম্যাচগুলি ঘিরে ক্রিকেটপ্রেমীদের উৎসাহ বেশি থাকে, মুম্বই বনাম ব্যাঙ্গালোর (MI vs RCB) ম্যাচ তাদেরই মধ্যে একটি। মঙ্গল-সন্ধ্যায় ওয়াংখেড়ে স্টেডিয়ামে দুই দলের ধুন্ধুমার লড়াইয়ের আগে জোর ধাক্কা মুম্বই শিবিরে। রোহিতের দল থেকে ছিটকে গেলেন আট কোটি টাকার পেসার! মঙ্গলবার তাঁর পরিবর্ত ঘোষণা করা হয়েছে পাঁচ বারের চ্যাম্পিয়ন ফ্র্যাঞ্চাইজিটির পক্ষ থেকে। বিস্তারিত রইল এই প্রতিবেদনে।


১৬তম আইপিএল এমন একটি জায়গায় দাঁড়িয়ে যেখান থেকে প্রতিটি ম্যাচই গুরুত্বপূর্ণ। প্লে অফের দৌড়ে টিকে থাকতে হলে হারের কোনও জায়গা নেই। জিতে ২ পয়েন্ট তুলে নেওয়াই লক্ষ্য। ঠিক এমনই পরিস্থিতিতে আইপিএলের ৫৪তম ম্যাচে মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ান্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। মুম্বই বা ব্যাঙ্গালোর দুটো দলই প্রথম চারের মধ্যে নেই। আজকের ম্যাচ যে দল জিতবে তারাই প্রবেশ করবে প্রথম চারে। এদিকে ম্যাচের দিন সকালে মুম্বই ফ্র্যাঞ্চাইজির পক্ষ থেকে ঘোষণা করা হল, আইপিএলের বাকি ম্যাচগুলি থেকে ছিটকে গিয়েছেন ইংল্যান্ডের পেসার জোফ্রা আর্চার। মরসুমের শুরু থেকেই চোট আঘাতে ভুগছেন আর্চার। খেলেছেন মাত্র ৪টি ম্যাচ। পারফরম্যান্স কহতব্য নয়। ১০.৩৮ ইকোনমিতে নিয়েছেন মাত্র ২টি উইকেট। রান দিয়েছেন ভুরি ভুরি। পঞ্জাবের বিরুদ্ধে ১ ওভারে ২৭ রান দিয়ে বসেন। কয়েকটি ম্যাচে নড়বড়ে পারফরম্যান্স দিয়ে জোফ্রা ছিটকে গেলেন চোটের কারণে।



পরিবর্ত হিসেবে জোফ্রার জাতীয় দলের সতীর্থকে দলে নিয়েছে মুম্বই। ইংরেজ পেসার ক্রিস জর্ডনের নাম ঘোষণা করেছে মুম্বই। ২০১৬ সাল থেকে আইপিএল খেলছেন ক্রিস জর্ডন। ২৮টি আইপিএল ম্যাচে ২৭টি উইকেট রয়েছে তাঁর। বেস প্রাইস ২ কোটি টাকায় তাঁকে দলে নিয়েছে মুম্বই। জোফ্রা শীঘ্রই দেশে ফিরবেন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours