সোমবার বিকেলেই রাজ্যে প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে 'দ্য কেরালা স্টোরি' কিন্তু জলপাইগুড়ির একটি মাল্টিপ্লেক্সে সোমবার রাতেও চললো সিনেমাটি। কার্যত নাইট শো-তে ভালই দর্শক ছিলেন।

The Kerala Story: নিষেধাজ্ঞা উড়িয়ে 'দ্য কেরালা স্টোরি' দেখতে ভিড় জমল শহরের মাল্টিপ্লেক্সেমাল্টিপ্লেক্সে ভিড় (নিজস্ব চিত্র)
জলপাইগুড়ি: রাজ্যে নিষিদ্ধ। এরপরও জলপাইগুড়িতে রমরমিয়ে নাইট শো দেখানো হল ‘দ্য কেরালা স্টোরি’-র। সুদীপ্ত সেনের পরিচালনা করা ছবি মিস করতে চাইলেন না অনেকেই। নাইট শো-তে প্রচুর দর্শক ভিড় জমালেন মাল্টিপ্লেক্সে। যদিও এই নিয়ে ক্যামেরার সামনে কোনও উত্তর দিতে চাননি মাল্টিপ্লেক্সে থাকা কর্মীরা।


সোমবার বিকেলেই রাজ্যে প্রদর্শন নিষিদ্ধ করা হয়েছে ‘দ্য কেরালা স্টোরি’ কিন্তু জলপাইগুড়ির একটি মাল্টিপ্লেক্সে সোমবার রাতেও চললো সিনেমাটি। কার্যত নাইট শো-তে ভালই দর্শক ছিলেন। সিনেমা নিষিদ্ধ করা নিয়ে এ দিন মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেল আগত দর্শকদের। কেউ বললেন, কী সিনেমা দেখলাম না বুঝলাম। ভাল কী মন্দ বুঝলাম না। তার আগেই নিষিদ্ধ হয়ে গেল! অন্যান্যরা বললেন সরকার যখন নিষিদ্ধ করছে তখন নিশ্চয়ই কোনও কারণ রয়েছে। যাই হোক পরে যদি সুযোগ আসে তবে নিশ্চয়ই দেখব। দেবায়ন সরকার নামে এক দর্শক বলেন, “আমি নাইট শো-তে এসেছি। এখন ভিতরে ঢুকব। আমি অনলাইনে আগেই টিকিট কেটে রেখেছিলাম। সিনেমা না দেখলে বুঝতে পারব না কেন ব্যান করলেন।” দীপক রাউত বলেন, “আমারও ইচ্ছা ছিল সিনেমা দেখার। কিন্তু দেখতে পারলাম না। কেন ব্যান করল বুঝতে পারলাম না। হয়ত হিংসার কোনও বিষয় রয়েছে। সরকার ভাল বুঝেই ব্যান করেছে।” যদিও বিষয়টি নিয়ে হল কর্তৃপক্ষ কিছু বলতে চাননি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours