সূত্রের খবর, আগামী দু থেকে তিনদিনের মধ্যে রাউস অ্যাভিনিউ আদালতে জামিনের আবেদন করতে পারেন অনুব্রত মণ্ডল। মেডিক্যাল গ্রাউন্ডেই তিনি সেই আবেদন করবেন বলে খবর।

Anubrata Mondal: জামিন পেতে 'পুরনো হাতিয়ারে' শান দিচ্ছেন অনুব্রত, প্রস্তুত থাকতে বললেন আইনজীবীদেরজেলে বসে কীসের গুটি সাজাচ্ছেন অনুব্রত? (নিজস্ব চিত্র)
দিল্লি: তিহারে বসে বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের (Anubrata Mondal) ভাবনায় এখন শুধু জামিন আর জামিন। একাধিকবার আদালতে জামিনের আবেদন করেছিলেন। তবে লাভের লাভ কিছুই হয়নি। যদিও,হাল ছাড়তে নারাজ কেষ্ট মণ্ডল। সূত্রের খবর, সোমবার ভার্চুয়ালি নিজের আইনজীবীর সঙ্গে ৩০ মিনিট কথাও বলেন। কীভাবে জামিন মিলবে এদিন চলে শলা-পরামর্শ। জানা গিয়েছে, শারীরিক অসুস্থতার কারণ দর্শিয়ে অনুব্রতর আইনজীবী তাঁকে আদালতে আবেদন করতে বলেছেন।


সূত্রের খবর, আগামী দু থেকে তিনদিনের মধ্যে রাউস অ্যাভিনিউ আদালতে জামিনের আবেদন করতে পারেন অনুব্রত মণ্ডল। মেডিক্যাল গ্রাউন্ডেই তিনি সেই আবেদন করবেন বলে খবর। সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি অনুব্রতর মেডিক্যাল রিপোর্ট প্রস্তুত করে ফেলেছেন আইনজীবীরা। এ দিন, সংবাদ মাধ্যমে কেষ্ট মণ্ডল জানান, শনিবার সুকন্যার সঙ্গে দেখা হয়েছে তাঁর। মেয়ে ঠিক আছেন বলেও দাবি করেন তিনি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours