ইতিমধ্যেই তিহাড় জেলে ঠাঁই হয়েছে অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলেরও। এক জেলে থাকলেও সেল আলাদা তাঁদের। তিহাড় জেলের ৬ নম্বর মহিলা সেলে রয়েছেন সুকন্যা।

Anubrata Mondal: অসুস্থতা বাড়ল অনুব্রতর, জেল থেকে বের করে নিয়ে যাওয়া হবে হাসপাতালে: সূত্রতিহাড়ে অনুব্রত মণ্ডল (ফাইল ছবি)
কলকাতা : শরীর যে ভাল নেই, একথা বারবারই বলেছেন অনুব্রত মণ্ডল। তিহাড় জেলের হাসপাতালে চিকিৎসাও চলে তাঁর। শারীরিক অসুস্থতার যুক্তিতে তিনি জামিনের আবেদন জানানোর পরিকল্পনা করছেন বলেও সূত্রের খবর। এরই মধ্যে ফের বাড়ল অসুস্থতা। জেল সূত্রে খবর, সোমবার নতুন করে অসুস্থতা বেড়েছে অনুব্রতর। বেড়েছে শ্বাসকষ্ট, রয়েছে বুকে ব্যাথাও। মঙ্গলবারই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে।


সূত্রের খবর, তিহাড়ের জেল হাসপাতালে চিকিত্‍সায় উন্নতি না হওয়ায় ইতিমধ্যেই বাইরের হাসপাতালে বারদুয়েক দেখানো হয়েছে বীরভূমের তৃণমূল সভাপতিকে। নয়াদিল্লির সুপার স্পেশালিটি হাসপাতাল এইমস এবং সফদরজং-এর চিকিৎসকেরা পরীক্ষা করেছেন তাঁর। এবার তাঁকে দিল্লির জে বি পন্থ হাসপাতালে নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে। চিকিৎসায় কোনও খামতি রাখতে চাইছে জেল কর্তৃপক্ষ।

অন্যদিকে, সোমবারই ভার্চুয়ালি নিজের আইনজীবীর সঙ্গে কথা হয়েছে অনুব্রতর। শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে অনুব্রতর আইনজীবী তাঁকে আদালতে আবেদন করতে বলেছেন। সূত্রের খবর, কয়েকদিনের মধ্যেই দিল্লির রাউস অ্যাভিনিউ আদালতে জামিনের আবেদন অনুব্রত। ইতিমধ্যেই নাকি অনুব্রতর মেডিক্যাল রিপোর্ট প্রস্তুত করে ফেলেছেন আইনজীবীরা।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours