জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১৭ জুন থেকে শনি যাচ্ছে পিছিয়ে, এর জেরে ৪ রাশির জাতকের জীবন হয়ে ওঠবে সোনার মতো জ্বলে জ্বলে।

Shani Vakri 2023: আর সংগ্রাম নয়, জুনেই পিছোচ্ছে শনি! লাভ ও উন্নতির পথ সুগম হবে এই ৪ রাশির
জ্যোতিষমতে, বিপরীতমুখী শনিকে কখনও শুভ বলে মনে করা হয় না। বিশ্বাস করা হয় যে শনি যখন বিপরীতমুখী হয়, তখন এর ক্ষতিকারক প্রভাব আরও বৃদ্ধি পায়। সাধারণত বিপরীতমুখী শনি একগুঁয়ে ও প্রভাবশালী হয়ে ওঠে। এমতাবস্থায় যদি কোনও রাশির প্রতি সদয় হয়, তাহলে বাকি গ্রহগুলির অবস্থান প্রতিকূল হলেও শনির কৃপায় আরও লাভবান হয়ে থাকে। সংগ্রাম ছাড়াই লাভ ও উন্নতির সুযোগ তো পাবেই, ভাগ্যের সব পথই খুলে যেতে পারে। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে শনি যখন পিছিয়ে যায়, তখন যে সব জাতকদের জন্মের সময় শনি পিছিয়ে থাকে, তখন তা আরও সহজ ও শুভ হয়ে পড়ে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আগামী ১৭ জুন থেকে শনি যাচ্ছে পিছিয়ে, এর জেরে ৪ রাশির জাতকের জীবন হয়ে ওঠবে সোনার মতো জ্বলে জ্বলে।


মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহের বিপরীতমুখী হওয়ায় অত্যন্ত শুভ প্রভাব বিস্তার করবে। এর প্রভাবের কারণে, কর্মজীবন ও ব্যবসায় লাভবান হতে পারেন। কোনও উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। বড় ভাইয়ের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। ভাইবোনের সমর্থনে পৈতৃক সম্পত্তির ক্ষেত্রে বিশাল সুবিধা পেতে পারেন। এই সময় ব্যবসায়ীদের জন্য সুযোগে পরিপূর্ণ হতে চলেছে। সামনে অনেক চ্যালেঞ্জ আসতে পারে, তবে এর পাশাপাশি আপনি প্রচুর অর্থও হাতে পেতে পারেন। প্রতিকার হিসেবে শনিবার কালো তিল দান করুন।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours