১৭টি পুরসভায় জয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্ব এবং BJP কর্মীদের অক্লান্ত পরিশ্রমেরই ফল বলে জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

Yogi Adityanath: উত্তরপ্রদেশের পুর নির্বাচনে এটিই 'সবচেয়ে বড় জয়', ফল প্রকাশের পর বার্তা যোগী আদিত্যনাথেরপুরসভা জয়ের পর বার্তা মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের।
লখনউ: উত্তরপ্রদেশে পুরভোটে গেরুয়া-ঝড়। ১৭টি পুরসভাতেই জয় পেয়েছে BJP। এই বিপুল জয়ে স্বাভাবিকভাবেই আপ্লুত উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি এই জয়কে উত্তরপ্রদেশের স্থানীয় প্রশাসন নির্বাচনে ‘সবচেয়ে বড় জয়’ (Biggest Victory) আখ্যা দিয়ে সমস্ত পুরসভার ভোটারদের ধন্যবাদ জানিয়েছেন। পাশাপাশি শহরবাসীর আস্থা রাখার বার্তা দিয়ে পুর এলাকাগুলিতে ‘উন্নয়ন ও সুশাসনে’র প্রতিশ্রুতি দিয়েছেন মুখ্যমন্ত্রী (Yogi Adityanath)। ১৭টি পুরসভায় জয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Narendra Modi) নেতৃত্ব এবং BJP কর্মীদের অক্লান্ত পরিশ্রমেরই ফল বলে জানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।


শনিবার সন্ধ্যায় উত্তরপ্রদেশের ১৭ পুরসভার নির্বাচনের ফলাফল স্পষ্ট হয়ে যেতেই সাংবাদিক বৈঠক করেন রাজ্যের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। পুর নির্বাচনে ‘ম্যাসিভ ভিক্টরি’-র কৃতিত্ব প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং বিজেপি-কেই দিয়েছেন তিনি। যোগী আদিত্যনাথ বলেন, “বিজেপি কর্মীদের প্রচেষ্টা এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নেতৃত্বেই পুর নির্বাচনে সফল হয়েছে বিজেপি। উত্তরপ্রদেশের স্থানীয় প্রশালন নির্বাচনে এটি বিজেপির জন্য সবচেয়ে বড় জয়। এই জনাদেশের জন্য আমি সমস্ত ভোটারদের ধন্যবাদ জানাতে চাই এবং তাঁদের আশ্বস্ত করছি যে, উত্তরপ্রদেশ সরকার উন্নয়ন এবং সুশাসন নিশ্চিত করবে।”

পুর নির্বাচনে বিপুল জয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপির প্রতি জনগণের আস্থারই প্রমাণ দেয় বলেও দাবি যোগী আদিত্যনাথের। তিনি বলেন, “প্রধানমন্ত্রী মোদীর পথনির্দেশিকা এবং বিজেপির ডাবল ইঞ্জিন সরকারের জনসমর্থক নীতির প্রতি জনগণের বিশ্বাস প্রদর্শন করে এই জয়।” পুরনির্বাচনগুলিতে জয় পেয়ে জনগণকে ধন্যবাদ জানিয়ে উন্নয়ন ও সুশাসনের প্রতিশ্রুতি দেওয়ার পাশাপাশি দলীয় কর্মীদেরও টুইট করে ধন্যবাদ জানিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours