সানরাইজার্স হায়দরাবাদের প্লে অফের স্বপ্নে জল ঢেলে ৭ উইকেটে ম্যাচ জিতে নিল লখনউ সুপার জায়ান্টস। ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের প্রথম চারে তরতরিয়ে উঠে এলেন ক্রুণাল পান্ডিয়ারা।

SRH vs LSG, IPL 2023 : নিজামের শহরে পুরান ঝড়, হায়দরাবাদের স্বপ্ন চুরমার করে জয়ী লখনউ
Image Credit Source: Twitter
তিথিমালা মাজী: প্লে অফে টিকে থাকতে হলে ম্যাচ জিততেই হবে। এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে ঘরের মাঠে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে নেমেছিল সানরাইজার্স হায়দরাবাদ। প্রথমে ব্যাট করে স্কোরবোর্ডে ১৮২ রান তোলে হায়দরাবাদ (SRH vs LSG)। রাজীব গান্ধি স্টেডিয়ামে হাসতে হাসতে এই স্কোর টপকে গেল সুপার জায়ান্টস। যার নেপথ্যে বড় অবদান প্রেরক মানকড়ের। ঘরোয়া ক্রিকেটে সৌরাষ্ট্রের হয়ে খেলেন। ইডেনে খেলে গিয়েছেন। আইপিএলে (IPL 2023) এর আগে নজর কেড়ে নেওয়ার মতো ইনিংস ছিল না। ডু অর ডাই ম্যাচে লখনউয়ের হয়ে ব্যাট হাতে জ্বলে উঠলেন সুপার জায়ান্টস অলরাউন্ডার। অপরাজিত ৬৪ রানের ইনিংস। তবে নিকোলাস পুরানের ব্যাটে ঝড় না উঠলে ম্যাচের ফলাফল বদলে যেতেও পারত। মাঠে নেমে ১৩ বলে অপরাজিত ৪৪ রানের ঝোড়ো ইনিংস খেললেন পুরান। সানরাইজার্স হায়দরাবাদের প্লে অফের স্বপ্নে জল ঢেলে ৭ উইকেটে ম্যাচ জিতে নিল লখনউ সুপার জায়ান্টস। ১৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের প্রথম চারে তরতরিয়ে উঠে এলেন ক্রুণাল পান্ডিয়ারা। বিস্তারি এই প্রতিবেদনে।


নিজের দিনে একাই ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন। ২৭ বছরের ক্যারিবিয়ান ব্যাটার নিকোলাস পুরানের তাণ্ডব দেখা গেল এদিন। বলা ভালো ১৬তম ওভার বদলে দিল ম্যাচের রঙ। ২৫ বলে ৪০ রান করে আউট হন অভিষেক শর্মার বলে মার্কাস স্টইনিস। ওভারের প্রথম দুই বলে অভিষেককে ছক্কা হাঁকিয়ে আউট হন স্টইনিস। ক্রিজে নামেন নিকোলাস পুরান। পরের তিন বলে আরও তিনটি ছক্কা হাঁকান। ১টি উইকেট নিলেও ওই ওভারে ওঠে ৩১ রান। পুরান ও প্রেরক মানকড় মিলে বাকি কাজটা সেরে নিতে সময় নিলেন না। কাইল মায়ার্স দ্রুত ফিরলেও লক্ষ্যের দিকে লখনউকে দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছিলেন কুইন্টন ডি’কক ও প্রেরক মানকড়। ৮.২ ওভারে জুটি ভাঙেন মায়াঙ্ক মার্কন্ডে। এরপর প্রেরক ও মার্কাস স্টইনিস জুটি এগোচ্ছিল লক্ষ্যের দিকে। ৪০ রানের ইনিংস খেলে ফেরেন স্টইনিস। তার আগেই অর্ধশতরান পূর্ণ করে নেন প্রেরক মানকড়। এদিন ৪৫ বলে অপরাজিত ৬৪ রানের ইনিংস খেললেন প্রেরক। ৭টি চার ও দুটি ছয়। পুরানের ইনিংস সাজানো তিনটি চার ও চারটি ছয়ে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours