আজ শনিবার সন্ধ্যেয় ইস্টবেঙ্গল ক্লাবে রয়েছে তাঁর শো। তারই আগে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে গেলেন সলমন। তাঁকে স্বাগত জানাতে বাড়ির বাইরে অপেক্ষা করছিলেন মমতা।

Salman Khan Meets Mamata: দিদির বাড়িতে ভাইজান, পায়ে হেঁটে এগিয়ে এসে সলমনকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন মমতামমতার বাড়িতে ভাইজান, সলমনকে উত্তরীয় পরিয়ে স্বাগত জানালেন দিদি
চোখে কালো সানগ্লাস। পরনে আকাশনীল হাফ-হাতা শার্ট আর ডেনিম। ডান হাতে সিগনেচার মার্ক রিস্টলেট। শনিবার দুপুর গড়িয়ে বিকেল গড়ার সময়,ঘড়ির কাঁটায় যখন ঠিক ৪টে বেজে ২০ মিনিট, ঠিক তখন হরিশ চ্য়াটার্জি স্ট্রিটে ঢুকল একটা ব্ল্য়াক ফরচুনা (নম্বর ডব্লিউবি০২এএন৬৬৪৭)। গাড়ি থেকে নামলেন যিনি, তাঁর অপেক্ষাতেই তখন রয়েছে গোটা শহর। সন্ধেয় তাঁকে স্টেজে ‘লাইভ’ দেখার জন্য কাতর ফ্যানেরা। শুক্রবার মধ্যরাতে সেই তিনি, সলমন ‘ভাইজান’ খান (Salman Khan), পা রেখেছেন কলকাতায়। তখনই জানা গিয়েছিল, পরদিন অর্থাৎ শনিবার ‘দবাং ট্য়ুর’-এর (Dabangg Tour) আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করতে যাবেন সলমন। সেই পরিকল্পনা মোতাবেকই এ দিন ৪টে বেজে ২০ মিনিটে কালীঘাটে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলেন ‘ভাইজান’। লাইভ টেলিভিশন চ্যানেলের স্ক্রিনের সৌজন্যে জনতা ততক্ষণে দেখে ফেলেছে, বাড়ির বাইরে বেরিয়ে এসে অতিথির জন্য অপেক্ষমান মুখ্যমন্ত্রী স্বয়ং।


দীর্ঘ ১৩ বছর পর কলকাতায় এসে ভক্তদের মন জয় করলেন ভাইজান। এসেছেন দাবাং ট্যুরে (Dabang Tour)। সঙ্গে একগুচ্ছ স্টার থাকলেও এ দিন কেবল ফোকাসে সলমন। আলিপুরের এক বিলাসবহুল হোটেলে শুক্রবার নিশিযাপন করেছেন ৫৭ বছর বয়সী ‘বজরঙ্গি ভাইজান’। শনিবার সকাল থেকেই ইস্টবেঙ্গল ক্লাবের (East Bengal Club) চারপাশে ভক্তদের উপচে পড়া ভিড়। কড়া নিরাপত্তায় ঢেকে ফেলা হয়েছে যে চত্বর। এরই মাঝে, বিকেল ৪টে ২০টে কালীঘাটে মুখ্যমন্ত্রীর বাড়িতে পৌঁছে যান সলমন। তাঁকে স্বাগত জানানোর জন্য অগুণতি ভক্তদের সঙ্গে অপেক্ষা করছিলেন খোদ মুখ্যমন্ত্রী। সলমনের কনভয় মুখ্যমন্ত্রী বাড়ির সামনে পৌঁছনোমাত্রই তাঁকে স্বাগত জানাতে ঘরের দরজা থেকে পায়ে হেঁটে এগিয়ে আসেন দিদি। অপেক্ষায় থাকা সকলের উদ্দেশে হাত নেড়ে পাল্টা ভালবাসা জানালেন ভাইজান।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours