চলতি আইপিএলে এখনও অবধি ১১টি ম্যাচে খেলে বিরাট কোহলি করেছেন ৪২০ রান। যার মধ্যে রয়েছে ৬টি অর্ধশতরান। আরসিবির (RCB) যে স্টেডিয়ামেই খেলা থাকুক না কেন কোহলিকে নিয়ে তাঁর ফ্যানেদের উন্মাদনা রীতিমতো চোখে পড়ছে।

Virat Kohli : জয়পুরেও কোহলি-ম্যানিয়া, প্র্যাক্টিস শেষে বিরাটকে ছেঁকে ধরল ফ্যানেরাজয়পুরেও কোহলি-ম্যানিয়া, প্র্যাক্টিস শেষে বিরাটকে ছেঁকে ধরল ফ্যানেরা
Image Credit Source: Virat Kohli Twitter
জয়পুর : আইপিএলে হোম ম্যাচ হোক বা অ্যাওয়ে বিরাট কোহলিকে (Virat Kohli) নিয়ে সব সময় উত্তেজিত থাকেন তাঁর ফ্যানেরা। চলতি আইপিএলে (IPL 2023) আরসিবি (RCB) তাদের শেষ ২টো ম্যাচে হেরেছে। ওয়াংখেড়েতে শেষ ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে বিরাটের ব্যাটও জ্বলে ওঠেনি। এই পরিস্থিতিতে জয়ে ফিরে প্লে অফের লক্ষ্যে এগিয়ে যেতে চায় আরসিবি। রবি-বিকেলে রয়েছে রাজস্থানের বিরুদ্ধে আরসিবির অ্যাওয়ে ম্যাচ। জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে হবে সেই ম্যাচ। তার আগে জোরকদমে অনুশীলন করলেন বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল, মহম্মদ সিরাজরা। রাতভর বিরাটদের জন্য স্টেডিয়ামের বাইরে অপেক্ষা করতে দেখা গিয়েছে দর্শকদের। যার ফলে প্র্যাক্টিসের শেষে স্টেডিয়াম থেকে বেরনোর সময় বিরাটকে ছেঁকে ধরেছেন তাঁর সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। বিস্তারিত জেনে নিন TV9Bangla Sports এর এই প্রতিবেদনে।


King Kohli checking in at the SMS 🏟


এই খবরটিও পড়ুন
Image
IPL 2023 RR vs RCB Live Streaming: জেনে নিন কখন এবং কীভাবে দেখবেন আইপিএলে রাজস্থান রয়্যালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ
Image
Naveen ul Haq-Virat Kohli : ‘স্লেজিং করা আমার স্বভাব নয়’, বিরাট বিতর্কে ঘি ঢাললেন নবীন
Image
Suryakumar Yadav: উচ্ছ্বসিত বিরাট, বিপক্ষ ক্যাপ্টেনের প্রশংসাও আদায় করে নিলেন SKY
Absorbing the heat before unleashing fire tomorrow! 🔥#PlayBold #ನಮ್ಮRCB #IPL2023 pic.twitter.com/SHYmQa0sWj

— Royal Challengers Bangalore (@RCBTweets) May 13, 2023

জয়পুরে কোহলি-ম্যানিয়া
রবিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে জয়পুরের সোয়াই মানসিং স্টেডিয়ামে মুখোমুখি রাজস্থান ও আরসিবি। এই ম্যাচের জন্য আরসিবি জয়পুরে পৌঁছনোর পর থেকেই দেখা গিয়েছে ফ্যানেদের মধ্যে বিরাটকে নিয়ে আলাদা ক্রেজ। এয়ারপোর্ট থেকে শুরু করে হোটেলের বাইরে, স্টেডিয়ামের বাইরে কোহলির ফ্যানেরা তাঁর দর্শন পাওয়ার জন্য অপেক্ষা করেছেন। যে কারণে নেট প্র্যাক্টিসের শেষে বিরাটকে স্টেডিয়াম থেকে বেরোতে দেখেই তাঁকে ছেঁকে ধরেন তাঁর অনুরাগীরা।

The Craze for Virat Kohli in Jaipur is unreal.pic.twitter.com/WEeU5DI0XF

— Johns. (@Cric_crazyjohns) May 13, 2023

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে দেখা গিয়েছে সকলের মুখে একটাই নাম ‘কোহলি… কোহলি…’ বিরাটের জন্য ভিড় সামলাতে পুলিশ এবং নিরাপত্তারক্ষীদের ঘাম ছুটে যাওয়ার মতো অবস্থা তৈরি হয়। আশা করা যায় এই একই উত্তেজনা আগামী কালের ম্যাচেও দেখতে পাওয়া যাবে। প্রসঙ্গত, এ বারের আইপিএলের অরেঞ্জ ক্যাপের দৌড়ে ৬ নম্বরে রয়েছেন কোহলি। ১১ ম্যাচে বিরাট করেছেন এখনও অবধি ৪২০ রান। ভিকের সর্বাধিক রান ৮২*।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours