স্থানীয় সূত্রে খবর, গৃহবধুর নাম পিঙ্কি মণ্ডল (২৭)। ঘটনাটি ঘটেছে হাঁসখালি থানার গোবিন্দপুর কলোনির উত্তর পাড়া এলাকায়। গৃহবধূর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে ক্ষিপ্ত হন প্রতিবেশীরা। এরপর অভিযুক্ত স্বামী পুণ্য মণ্ডলের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় তাঁরা।

Nadia: মদ্যপানে বাধা, স্ত্রী-কে পিটিয়ে খুনের অভিযোগ স্বামীর বিরুদ্ধেনদিয়ায় খুন (নিজস্ব চিত্র)
নদিয়া: মদের নেশা ছিল। সেই কারণে সংসারে অশান্তি লেগেই থাকত। মদ্যপানে হামেশাই স্বামীকে বারণ করতেন স্ত্রী। আর তাতেই হল কাল! মদ খেতে নিষেধ করায় স্ত্রীকে বেপরোয়া মারধরের অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। অচৈতন্য হয়ে পড়ায় তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় বগুলা গ্রামীণ হাসপাতালে। এরপরও অবস্থার অবনতি হলে পাঠানো হয় শক্তিনগর জেলা হাসপাতালে। এমনকী বিষয়টি গোপন রাখতে অভিযোগ ওই গৃহবধূকে ভর্তি করা হয় একটি বেসরকারি নার্সিংহোমে। এরপর আজ ভোররাতে মৃত্যু হয় ওই মহিলার।


স্থানীয় সূত্রে খবর, গৃহবধুর নাম পিঙ্কি মণ্ডল (২৭)। ঘটনাটি ঘটেছে হাঁসখালি থানার গোবিন্দপুর কলোনির উত্তর পাড়া এলাকায়। গৃহবধূর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তে ক্ষিপ্ত হন প্রতিবেশীরা। এরপর অভিযুক্ত স্বামী পুণ্য মণ্ডলের বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় তাঁরা। ঘটনাস্থলে পৌঁছয় হাঁসখালি থানার পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, পুণ্য মণ্ডল পেশায় ছুতোর মিস্ত্রি। তাঁর সঙ্গে বছর কয়েক আগে সম্বন্ধ করে বিয়ে হয় পিঙ্কির। তবে স্বামীর মদ্যপান নিয়ে অশান্তি হত পরিবারে। এই নিয়ে গ্রামে বার কয়েক সালিশি সভা বসে। অভিযোগ, শুক্রবার রাত্রে আবার সেই একই অবস্থার পুনরাবৃত্তি হলে আপত্তি জানায় পিঙ্কি। অভিযোগ, মত্ত অবস্থাতেই কাঠের বাটাম দিয়ে বেধড়ক পেটাতে শুরু করেন পুণ্য। মারধরের ঘটনায় মাথায় চোট পান পিঙ্কি। ঘটনাস্থলে গৃহবধূ অচৈতন্য হয়ে পড়লে তাঁকে প্রথমে বগুলা গ্রামীণ হাসপাতালে তারপর কৃষ্ণনগরের একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়। চিকিৎসা চলাকালীন শনিবার ভোররাতে মৃত্যু হয় ওই গৃহবধূর। স্ত্রীর মৃত্যুর খবর গোপন রাখতে তড়িঘড়ি দেহ সৎকারের সিদ্ধান্ত নেয় পুণ্য। ঘটনার খবর পেয়ে প্রতিবেশীরা অভিযুক্তের বাড়ি ভাঙচুর চালায়। ঘটনাস্থলে হাঁসখালি থানার বিরাট পুলিশ বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours