মোটর বাইকের টাকা না দেওয়ায় মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে বসিরহাট থানার গাছা-আখারপুর গ্রাম পঞ্চায়েতের পাইকারডাঙ্গা গ্রামে।

Murder in Basirhat: বাইক কিনতে দিতে হবে গরু বিক্রির টাকা, দিতে না চাওয়ায় মাকে খুনের অভিযোগ ছেলের বিরুদ্ধেব্যাপক চাঞ্চল্য বসিরহাটে
বসিরহাট: মা লোকের জমিতে চাষের কাজ করে কোনওমতে সংসাসের ঘানি টানেন। বাড়িতে রয়েছে ছেলে, ছেলের বউ রয়েছে। যদিও ছেলে সেইভাবে কোনও কাজ করত না। কিন্তু, সম্প্রতি বাইক কেনার জন্য মা-বাবার কাছে টাকা চেয়ে বসে ছেলে। কিন্তু, টাকা না দেওয়ায় চরমে ওঠে অশান্তি। অশান্তির মধ্যেই মাকে খুন (Murder) করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে বসিরহাট (Basirhat) থানার গাছা-আখারপুর গ্রাম পঞ্চায়েতের পাইকারডাঙ্গা গ্রামে। 


এই গ্রামেই থাকতেন মালবিকা সরকার (৪৫)। লোকের জমিতে কাজ করে কোনওরকমে চলতো সংসার। এলাকা সূত্রে খবর, একমাত্র ছেলে প্রসেনজিৎ সরকার ও ছেলের বউয়ের সঙ্গে প্রায়শই নানা বিষয়ে সাংসারিক অশান্তি ও গণ্ডগোল লেগে থাকত। অভিযোগ, প্রায়ই নানা প্রয়োজনে টাকা চেয়ে মায়ের উপর চড়াও ছেলে। সেই টাকা দিতে না পারায় মাঝেমধ্যেই মায়ের উপর চলতো অত্যাচার। সূত্রের খবর, কয়েকদিন আগে মালবিকা সরকার তিনটি গরু বিক্রি করেন। সেই টাকা নিজের কাছে রেখে দেন তিনি। এ কথা জানতো ছেলে প্রসেনজিৎ। টাকা চাইতে সোজা চলে যায় মায়ের কাছে। 
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours