কর্নাটকে পদ্ম শিবিরের খারাপ ফলের ঝড় আছড়ে পড়ল তারকেশ্বরে, বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে।

BJP-TMC Clash: কর্নাটকে হারের আঁচ তারকেশ্বরে, বিজেপি কর্মীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধেউত্তপ্ত তারকেশ্বর
তারকেশ্বর: বুথ ফেরত সমীক্ষা পূর্বাভাস দিয়েছিল ত্রিশঙ্কুর। কিং-মেকার হওয়ার স্বপ্ন দেখছিল জেডিএস (JDS)। কিন্তু, শনির বেলা গড়াতেই উল্টেপাল্টে যায় সমস্ত চিত্রটা। একক সংখ্যাগরিষ্ঠতায় সরকার গড়ার দৌড়ে এগিয়ে কংগ্রেস (Congress)। যখন এই খবর লেখা হচ্ছে তখবও কর্নাটকে (Karnataka) ১৩১টি আসনে এগিয়ে কংগ্রেস। বিজেপি এগিয়ে ৬৬ আসনে। এদিকে দক্ষিণে কংগ্রেস জয়েক ছাপ এবার বাংলাতেও। সহজ কথায়, কর্নাটকে বিজেপির খারাপ ফলাফলের ঝড় আছড়ে পড়লো হুগলির তারকেশ্বরে। বিজেপি কর্মীদের বেধড়ক মারধোরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। ঘটনায় গুরতর আহত তিন বিজেপি কর্মী। তাদের তারকেশ্বর গ্রামীন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ অস্বীকার করে পাল্টা তৃণমূল কর্মীদেরই বিজেপি মারধর করেছে বলে দাবি করেছে ঘাসফুল শিবির। সূত্রের খবর, এ ঘটনায় আহত দুই পক্ষের মোট ছয় জন।


বিজেপির অভিযোগ, এদিন সকালে তারকেশ্বরের দত্তপুর এলাকায় দলীয় পতাকা লাগাচ্ছিলেন বিজেপির যুব মোর্চার কর্মীরা। দলীয় পতাকা লাগানোর সময়েই তাঁদের উপর হামলা চালায় তৃণমূলের নেতা কর্মীরা। বাঁশ, রড, দিয়ে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। তাঁদের পরিবারের লোকেরা বাঁচাতে গেলে এক বিজেপি কর্মীর মাকে শ্লীলতাহানি করা হয় বলেও অভিযোগ। ঘটনায় ব্যাপক উত্তেজনা গোটা এলাকায়। ইতিমধ্যেই তারকেশ্বর থানার সামনে বিক্ষোভ দেখাতে শুরু করেছে বিজেপি। 

বিজেপির দাবি, কর্নাটকে বিজেপির খারাপ ফলাফলের জন্যই তাদের উপর হামলা চালিয়েছে তৃণমূল। কিন্তু, সমস্ত অভিযোগই অস্বীকার করেছে তৃণমূল। তাঁদের দাবি বিজেপির কিছু কর্মী এলাকাকে অশান্ত করার জন্য পতাকা লাগানোর নাম করে ঝামেলা পাকাচ্ছিল। তাঁদের থামাতে গেলেই বিজেপি কর্মীরা তৃণমূল কর্মীদের উপর চড়াও হয় বলে দাবি। তাতেই তৃণমূলের অঞ্চল সভাপতি সহ তিন জন আহত হন। দু’পক্ষই ইতিমধ্যেই তারকেশ্বর থানার দ্বারস্থ হয়েছে। পুলিশের তরফে জানানো হয়েছে অভিযোগ খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours