সূত্রের খবর, শুক্রবার রাত ১১টা নাগাদ মেমারি জামালপুর রোডে পারিজাত নগরের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। এই রাস্তা দিয়েই আজ অভিষেক পৌঁছবেন মেমারির সভায়।

Memari TMC Leader death: অভিষেকের কর্মসূচির প্রস্তুতি দেখভাল করে ফেরার পথে গাড়ির ধাক্কায় মৃত্যু তৃণমূল নেতা শুভেন্দু গুহরমৃত শুভেন্দু গুহ (নিজস্ব চিত্র)
মেমারি: দুর্ঘটনায় মৃত্যু তৃণমূল নেতার (TMC Leader)। রাস্তার ধারে দলীয় পতাকা লাগানোর তদারকি করে ফেরার পথে দুর্ঘটনায় মৃত্যু হয় ওই তৃণমূল নেতার। পূর্ব বর্ধমানের মেমারির ঘটনা। মৃতের নাম শুভেন্দু গুহ (৫৫)। শনিবার বর্ধমানের মেমারিতে আসছেন সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Bnaerjee)। সেই কর্মসূচির প্রস্তুতি হিসাবে দলীয় কর্মীরা রাস্তার ধারে পতাকা লাগাচ্ছিলেন। তখন পতাকা লাগানোর তদারকি করে স্কুটি ফিরছিলেন শুভেন্দুবাবু। ঘটে যায় অঘটন।


সূত্রের খবর, শুক্রবার রাত ১১টা নাগাদ মেমারি জামালপুর রোডে পারিজাত নগরের কাছে দুর্ঘটনাটি ঘটেছে। এই রাস্তা দিয়েই আজ অভিষেক পৌঁছবেন মেমারির সভায়। তবে তার আগেই মর্মান্তিক মৃত্যু ওই তৃণমূল নেতার। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, একটি চারচাকা গাড়ি স্কুটিটিকে ধাক্কা মারে। গুরুতর জখম হন শুভেন্দুবাবু। মেমারি থানার পুলিশ ও স্থানীয়রা তাঁকে উদ্ধার করে মেমারি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেল চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। মেমারি থানার পুলিশ চারচাকা গাড়ি ও চালককে আটক করেছে।

এই বিষয়ে মেমারি পৌরসভার ভাইস চেয়ারম্যান সুপ্রিয় সামন্ত বলেন, “রাত পর্যন্ত মিটিং করার পর শুভেন্দু পারিজাত নগরে গেট ও পতাকা লাগানো সব ঠিক মত হয়েছে কি না তা দেখতে যান। ফেরার পথে একটি চারচাকা গাড়ি তাঁকে ধাক্কা মারে। দুর্ঘটনাস্থলেই শুভেন্দুর মৃত্যু হয়।”
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours