অসমের কোকরাঝোড় জেলায় ৩১সি জাতীয় সড়কের উপর এক নাবালিকাকে জোর করে গাড়িতে তুলে গণধর্ষণ করা হয়। নাবালিকা ও তার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করা হয়েছে।

Gangraped: ফের চলন্ত গাড়িতে গণধর্ষণ, ৪ যুবকের লালসার শিকার নাবালিকা!প্রতীকী ছবি।
Follow us on

google-news-icon
কোকরাঝোড়: দিল্লির নির্ভয়াকাণ্ডের ছায়া অসমে! এবার চলন্ত গাড়িতে গণধর্ষিতা হল এক কিশোরী। চার যুবক মিলে ১৩ বছরের এক নাবালিকাকে জোর করে গাড়িতে তুলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ। ঘটনাটি গত মঙ্গলবার ঘটলেও প্রকাশ্যে এসেছে বৃহস্পতিবার। অভিযুক্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।


পুলিশ জানায়, অসমের কোকরাঝোড় জেলায় ৩১সি জাতীয় সড়কের উপর এক নাবালিকাকে জোর করে গাড়িতে তুলে গণধর্ষণ করা হয়। মঙ্গলবার সন্ধ্যায় চার যুবক ওই নাবালিকাকে জোর করে গাড়িতে তোলে এবং চলন্ত গাড়ির মধ্যেই গণধর্ষণ করে বলে অভিযোগ। পরে নাবালিকা ও তার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ৪ জনকেই গ্রেফতার করা হয়েছে।

কোকরাঝোড় জেলা পুলিশের এক সিনিয়ার আধিকারিক বলেন, গোপন সূত্রে খবর পেয়ে ডোতমা শহর থেকে অভিযুক্ত ৪ জনকে বুধবার সন্ধ্যায় গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডোতমা থানায় পকসো ধারায় মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার ৪ জনকেই আদালতে পেশ করা হয় এবং তাদের ৩ দিনের পুলিশ হেফাজত দিয়েছেন বিচারক।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours