ঘূর্ণিঝড় মোখার জন্য সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ইতিমধ্যেই সমুদ্র সৈকত এলাকায় পুলিশের (Digha Coastal Police) তরফে মাইকিং করা হচ্ছে। আগামী ১৫ মে (সোমবার) পর্যন্ত দিঘায় সমুদ্র স্নানের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

Digha: রবি-সোম দিঘা গেলে বুঝে যান...দিঘার সমুদ্র সৈকত
দিঘা: ঘূর্ণিঝড় মোখার (Cyclone Mocha) দাপটে উত্তাল হচ্ছে সমুদ্র। বাংলার সমুদ্র উপকূলবর্তী এলাকাগুলিতে তেমন প্রভাব না পড়লেও বাংলাদেশের উপকূলবর্তী এলাকায় ব্যাপক তাণ্ডব চালাতে পারে মোখা। বাংলার উপকূল এলাকা এবারের মতো নিস্তার পেলেও সতর্কতামূলক ব্যবস্থায় কোনও খামতি রাখা হচ্ছে না। তাই আপনার যদি সপ্তাহান্তে দিঘায় যাওয়ার প্ল্যান থাকে, তাহলে চটপট প্ল্যান বদলে ফেলুন। কারণ, এখন দিঘায় (Digha) গিয়ে হোটেলেই বসে থাকতে হবে। সমুদ্রে নামতে পারবেন না। ঘূর্ণিঝড় মোখার জন্য সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে ইতিমধ্যেই সমুদ্র সৈকত এলাকায় পুলিশের (Digha Coastal Police) তরফে মাইকিং করা হচ্ছে। আগামী ১৫ মে (সোমবার) পর্যন্ত দিঘায় সমুদ্র স্নানের উপর নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।


দিঘার সমুদ্র উপকূলবর্তী এলাকায় মাইকিং করে পুলিশের তরফে পর্যটকদের সতর্ক করা হচ্ছে। তাঁরা যাতে সমুদ্র না নামেন, সেই পরামর্শ দেওয়া হচ্ছে। শুধু দিঘাতেই নয়, দিঘার পার্শ্ববর্তী মন্দারমনি, তাজপুর… সমস্ত সৈকত পর্যটন কেন্দ্রগুলির জন্যই এই সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হচ্ছে। তাই যেখানেই যাবেন, কোনও জায়গাতেই সোমবার পর্যন্ত সমুদ্রে নামতে পারবেন না আপনি। সময় কাটাতে হবে হোটেলের ঘরে বসেই। তাই এসব বিবেচনা করে তবেই ঘুরতে যাওয়ার প্ল্যানিং করুন।


Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours