অনুমান ছিল আগেই। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটিও করেননি পরিণীতি চোপড়া ও আপ-নেতা রাঘব চাড্ডা। অবশেষে শনিবার রাতে এক হলেন দু'জনে। বাগদান সারলেন তাঁরা। বিয়ের যদিও বাকি আছে বেশ কিছু মাস। বাগদানের ২৪ ঘণ্টা পার হতে না হতেই প্রকাশ্যে এল তাঁদের ব্যক্তিগত ছবি।



Parineeti-Raghav: ২৪ ঘণ্টা যেতে না যেতেই রাঘব-পরিণীতির 'গোপন' ছবি ফাঁস, ধিক্কার আপ নেতাকেরাঘব ও পরিণীতি।
অনুমান ছিল আগেই। কিন্তু নিজেদের সম্পর্ক নিয়ে টুঁ শব্দটিও করেননি পরিণীতি চোপড়া ও আপ-নেতা রাঘব চাড্ডা। অবশেষে শনিবার রাতে এক হলেন দু’জনে। বাগদান সারলেন তাঁরা। বিয়ের যদিও বাকি আছে বেশ কিছু মাস। বাগদানের ২৪ ঘণ্টা পার হতে না হতেই প্রকাশ্যে এল তাঁদের ব্যক্তিগত ছবি। আর এর পরেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ট্রোলিং। আপ সাংসদের দিকে আঙুল তুলে নেটিজেনদের একটা বড় অংশ লিখেছেন, “এই কী চেহারা একজন রাজনৈতিক নেতার? ভারতীয় সংস্কৃতির পরিপন্থী। যা করছেন আপনার লজ্জা হওয়া উচিৎ”। কী এমন ছবি সামনে এসেছে, যা নিয়ে চলছে আলোচনা? ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে আদরে একে অপরকে জড়িয়ে ধরছেন,হঠাৎই দু’জনের ঠোঁটে ঠোঁট। পরিণীতি রাঘবের বাহুলগ্না… আদরে বন্ধ চোখ। আর এর পরেই অনেকের প্রশ্ন, “পরিবারের বড়দের উপস্থিতিতে এই পাশ্চাত্য সংস্কৃতি অনুসরণ করা কতটা উচিত?” যদিও রাঘব-পরিণীতির পাশেও দাঁড়িয়েছেন কেউ কেউ। তাঁদের পাল্টা বক্তব্য, “রাজনীতিবিদ বলে কি চুমু খাওয়ারও অধিকার নেই?”



শনিবার রাতে দিল্লির কাপুরতলা হাউজে বসেছিল বাগদানের অনুষ্ঠান। হাজির ছিলেন প্রিয়াঙ্কা চোপড়াও। শুধুমাত্র পরিণীতির বিয়েতে অংশ নেবেন বলে তিনি হাজির হয়েছিলেন সেখানে। উড়ে এসেছিলেন বিদেশ থেকে। যদিও নিক জোনাস বা তাঁর মেয়ে মালতি মেরীকে দেখা যায়নি বাগদানে। ওইদিনই নিকের এক কনসার্ট ছিল, সম্ভবত সেই কারণেই আসা সম্ভব হয়নি তাঁর। পরিণীতির বাগদান মিটে যাওয়ার পর এক পোস্টও দিয়েছিলেন প্রিয়াঙ্কা। লিখেছিলেন, “তিসা ও রাঘব– তোমাদের দু’জনকেই অনেক শুভেচ্ছা। বিয়ের জন্য আর অপেক্ষা করতে পারছি না। দুজনের জন্যই ভীষণ ভীষণ খুশি। পরিবারের সঙ্গে দেখা হয়ে ভীষণ ভাল লাগছে।” শুধু প্রিয়াঙ্কা চোপড়াই নয়। হাজির ছিলেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান, হাজির ছিলেন দিল্লির মুখ্যমন্ত্রি অরবিন্দ কেজরীওয়ালও। দেখা গিয়েছিল ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্র। মণীশের ডিজাইন করা পোশাকেই সেজেছিলেন পরিণীতি। বেছে নিয়েছিলেন প্যাস্টল রঙা পোশাক। সামাজিক মাধ্যমে এখন শুধুই ঘুরে বেড়াচ্ছে তাঁদের বিশেষ দিনের বিশেষ ছবিগুলি।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours