সূত্রের খবর, হাওড়ার রঙ্গোলি মলে আগে থেকেই সিনেমাটি দেখার জন্য অনলাইনে অনেক দর্শক টিকিট কেটে রাখেন। সেই মতো আজ সিনেমাটি দেখতে যান তাঁরা। কিন্তু ব্যান থাকায় তা প্রদর্শন করতে অস্বীকার করেন হল কর্তৃপক্ষ।

The Kerala Story: 'দ্য কেরালা স্টোরি' দেখতে আসায় দর্শকদের কলার ধরে বের করল পুলিশ! বেলুড়ের ঘটনায় হইচইসোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি
হাওড়া: সোমবার রাজ্যে ‘দ্য কেরালা স্টোরি’ ব্যানের পর থেকেই বিভিন্ন জায়গা থেকে বিক্ষোভের খবর প্রকাশ্যে আসছে। মঙ্গলবার বেলঘরিয়ার একটি হলে টিকিট কাটার পরও সিনেমা দেখতে না পাওয়ায় ক্ষুব্ধ হন দর্শক। আর বেলঘরিয়ার পর একই খবর এল হাওড়ায়। ‘দ্য কেরালা স্টোরি’ দেখতে আসা দর্শকদের রীতিমতো হেনস্থা করার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। দর্শকদের কলার ধরে বের করার অভিযোগ উঠেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবি। যদিও এই ভিডিয়োর TV9 বাংলার সত্যতা যাচাই করেনি। বেলুড় থানায় রঙ্গোলি মলে এই ধরনের ঘটনা ঘটায় পথে নেমেছে বিজেপি।


সূত্রের খবর, হাওড়ার রঙ্গোলি মলে আগে থেকেই সিনেমাটি দেখার জন্য অনলাইনে অনেক দর্শক টিকিট কেটে রাখেন। সেই মতো আজ সিনেমাটি দেখতে যান তাঁরা। কিন্তু ব্যান থাকায় তা প্রদর্শন করতে অস্বীকার করেন হল কর্তৃপক্ষ। তখনই বাক-বিতণ্ডা শুরু হয় কর্তৃপক্ষের সঙ্গে দর্শকদের। তৎক্ষনাত টাকা ফেরত চান আগতরা। এরপর বচসা বাধে। ঘটনাস্থলে আসে বেলুর থানার পুলিশ। এরপরই একটি ছবি ভাইরাল হয়, যেখানে দেখা যায় পুলিশ দর্শকদের কলার ধরে টেনে বের করে দিচ্ছে।

প্রসঙ্গত, এ দিন বেলঘরিয়াতেও উত্তেজনা তৈরি হয়। প্রশ্ন তোলেন, এই ছবির নিষিদ্ধ করার যুক্তিকতা নিয়ে। পাশাপাশি,টিকিটের টাকা ফেরতের দাবিতে রীতিমতো বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। পরে পরিস্থিতি সামালাতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি দর্শকদের। বস্তুত, সোমবার নবান্নে থেকে সাংবাদিক বৈঠক করে এই ছবিকে পশ্চিমবঙ্গে নিষিদ্ধ ঘোষণা করেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। দেশের মধ্যে বাংলাই প্রথম রাজ্য যেখানে এই ছবি সরকারিভাবে নিষিদ্ধ করা হয়েছে। গতকাল মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ঘোষণার পর মঙ্গলবার যোগীরাজ্যে এই ছবিকে সম্পূর্ণ করমুক্ত ঘোষণা করে উত্তর প্রদেশ সরকার।
Share To:

kakdwip.com

Post A Comment:

0 comments so far,add yours